খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

ছাত্রদল সভাপতি নুরে আলমের মৃত্যুর প্রতিবাদে যশোরে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, যশোর

ভোলায় পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে আহত জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমের মৃত্যুর প্রতিবাদে যশোর জেলা ছাত্রদল বিক্ষোভ সমাবেশ করেছে। বৃহস্পতিবার দুপুরে শহরের লালদীঘি পাড়ে বিএনপির কার্যলয়ের সামনে বিক্ষোভ সমাবেশে জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর বলেন, অবিলম্বে স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম এবং ছাত্রদল নেতা নুরে আলমের হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টাšমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় ছাত্রদল ও সাধারণ ছাত্র জনতাকে সঙ্গে নিয়ে রাজপথে এর জবাব দেয়া হবে।

সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি বলেন, বিনা ভোটের প্রধানমন্ত্রী কয়েকদিন আগে বলেছিলেন বিএনপির সভা সমাবেশে বাধা দেয়া হবে না। কিন্তু ভোলায় বিএনপির শান্তিপূর্ণ মিছিলে পাখির মতো গুলি করে মানুষ হত্যা করা হয়েছে। এতে স্পষ্ট প্রমাণ হয় যে ওনার কথা ও কাজে মিল নেই। আওয়ামী লীগ মুখে এক কথা বলে আর অন্তরে অন্য কিছু ধারণ করে।

সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহসভাপতি বেনজির বিশ্বাস, খান মোহাম্মদ আলী রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক মিলন মাহমুদ বকুল, গোলাম হাসান সনি, আকাশ মোল­া, শফিকুল ইসলাম জয়, তৌফিক এলাহী টনি, ওমর খসরু রুম্মন, আছির উদ্দিন , সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান, সহ সাংগঠনিক সম্পাদক মাসুদ কায়সার ইস্তি , প্রচার সম্পাদক রাজিবুল হক তুর্য্য, সহ প্রচার সম্পাদক রাব্বী হোসেন, দপ্তর সম্পাদক মনিরুজ্জামান জীবন, অর্থ সম্পাদক মিঠুন আনোয়ার, আইন সম্পাদক মারুফ হোসেন, আব্দুর রহমান তপু প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!