খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

চ্যাম্পিয়ন হবে বরিশাল মিরাজের বিশ্বাস

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাঠে গড়াবে ৬ জানুয়ারি। নবম আসরকে সামনে রেখে সোমবার থেকে অনুশীলন শুরু করেছে ফরচুন বরিশাল। শুরুর দিনে দলটির হয়ে অনুশীলন করেছেন মেহেদী মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদরা। তবে অনুশীলনে ছিলেন না অধিনায়ক সাকিব আল হাসান। দলের অলরাউন্ডার মিরাজের বিশ্বাস এবার চ্যাম্পিয়ন হবে তার দল বরিশাল।

মিরপুর শেরে-ই বাংলার একাডেমি মাঠ সকাল থেকে দলীয় অনুশীলন করে বরিশাল। এরপর অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন অলরাউন্ডার মেহেদী মিরাজ। কথা বলার সময়ে এই টাইগার ক্রিকেটারের কন্ঠে ছিলো বিপিএলে চ্যাম্পিয়ন না হওয়ার হতাশা। তবে আসন্ন বিপিএলে ঘোচাতে চান সেই শিরোপাক্ষরা।

যেমনটা বলছিলেন মিরাজ, ‘আলহামদুলিল্লাহ অবশ্যই আমাদের দলটা ভালো হয়েছে। সাকিব ভাই আছে শেষ বছরেও খেলেছিল, রিয়াদ ভাই আছে, আমি আছি। এবাদত আছে, খালেদ আছে অলমোস্ট জাতীয় দলের অনেক খেলোয়াড় আছে। অবশ্যই আশা রাখছি আমরা চ্যাম্পিয়ন হবো। কারণ আমি বিপিএলে ছয়বার খেলব এবার দিয়ে। দুইবার ফাইনাল খেলেছি, চ্যাম্পিয়ন হতে পারেনি। চ্যাম্পিয়নের স্বাদ নিতে পারিনি। কিন্তু এবার ইনশাআল্লাহ চ্যাম্পিয়ন হবো।’

মেহেদী মিরাজকে ঘরোয়া ক্রিকেট বা বিপিএলে অনেক সময় ওপেনিংয়ে দেখা গিয়েছে। এমনকি জাতীয় দলেও গেল বছর এশিয়া কাপে ইনিংস শুরু করতে দেখা গিয়েছিল। তবে আসন্ন বিপিএলে ওপেনিংয়ে থাকবেন কিনা এমন প্রশ্নের জবাবে এই অলরাউন্ডার জানালেন পুরোটাই ম্যানেজমেন্টের উপর নির্ভর করছে।

মিরাজ বলেন, ‘ব্যাটিং পজিশন অবশ্যই টিম ম্যানেজমেন্ট এটা ডিসিশান নিবে। এখনও তো অনেক বাকি আছে। টিম ম্যানেজমেন্টের ফাইনাল একটা ডিসিশান আসবে কোন জায়গায় ব্যাটিং করব। কিন্তু আমি মনে করি যে দলে পজিশন অনুযায়ী আমাকে যেখানে খেলাক না কেন সবসময় বলে আসছি…কিন্তু আমি তো চাইবো যে নিজে থেকে উপরে ব্যাট করতে। দেখি শেষ পর্যন্ত কি দাঁড়ায়।’

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!