খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

চ্যাম্পিয়ন্স লিগের হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি ইন্টার-রিয়াল

ফেভারিট হিসেব চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের খেলা শুরু করেছিল রিয়াল মাদ্রিদ ও ইন্টার মিলান। দুই ম্যাচ খেলে ফেলেছে তারা। কিন্তু ‘বি’ গ্রুপের পয়েন্ট টেবিলে তাদের অবস্থান বিস্ময়কর, জয় নেই একটিও। তারা সবার শেষ দুটি দল, যেখানে তাদের উপরে ফেরেন্সভারোস ও বরুশিয়া মনশেনগ্লাদবাখ। ইন্টার দুটি ড্র করে তৃতীয়, আর হার দিয়ে শুরু করা রিয়াল দ্বিতীয় ম্যাচে একমাত্র পয়েন্ট নিয়ে সবার শেষে। জয়ের জন্য অপ্রত্যাশিত চাপ নিয়ে মঙ্গলবার দিবাগত রাত ২টায় আলফ্রেদো দে স্তেফানো স্টেডিয়ামে মুখোমুখি হবে রিয়াল ও ইন্টার।

গত দুটি আসরে শেষ ষোলোতে বিদায় নিলেও এই লড়াইয়ে নিশ্চিতভাবে ফেভারিট সর্বোচ্চ ১৩টি শিরোপা জেতা রিয়াল। শনিবার উয়েস্কার বিপক্ষে ৪-১ গোলে লা লিগা জিতে ইতালিয়ান জায়ান্টকে স্বাগত জানাচ্ছে মাদ্রিদ ক্লাব। আর পার্মার সঙ্গে সিরি ‘আ’য় ২-২ গোলের ড্র করেছে ইন্টার। তাছাড়া চ্যাম্পিয়নস লিগে সবশেষ ১২টি ম্যাচ খেলে জিতেছে মাত্র দুটি। গত দুইবারই বিদায় নিয়েছে তারা গ্রুপ পর্বে।

তবে এই গ্রুপে যে চমক দেখা যাচ্ছে, তাতে ১৯৯৮-৯৯ মৌসুমের পর ইন্টার-রিয়ালের প্রথম দেখায় যে কোনও কিছু হতে পারে। ওইবার গ্রুপে ঘরের মাঠে ইন্টার ৩-১ গোলে জেতার পর বার্নাব্যুতে ২-০ গোলে হেরেছিল। রিয়াল-ইন্টারের মহারণের দিনে রাত ১১টা ৫৫ মিনিটে শাখতার স্বাগত জানাবে মনশেনগ্লাদবাখকে।

‘এ’ গ্রুপে শতভাগ সফল দল ও চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ তাদের তৃতীয় ম্যাচ খেলবে রেড সলসবুর্গের মাঠে। দুই ম্যাচে ৬ পয়েন্ট বায়ার্নের, টানা দ্বিতীয় জয়ে শেষ ষোলোতে এক পা দিয়ে রাখার লক্ষ্য তাদের। আর দুই ম্যাচে একটি জিতে দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদ খেলবে লোকোমোতিভ মস্কোর মাঠে।

এবারের আসরে দারুণ ফর্মে আছে ম্যানচেস্টার সিটি। পোর্তোকে ৩-১ ও মার্শেইকে ৩-০ গোলে হারানো প্রিমিয়ার লিগ জায়ান্টরা রাতে ইতিহাদ স্টেডিয়ামে স্বাগত জানাবে অলিম্পিয়াকোসকে। ‘সি’ গ্রুপের শীর্ষ দল ম্যানসিটির (৬) চেয়ে ৩ পয়েন্টে পিছিয়ে থাকা পোর্তোর মাঠে খেলবে সবার শেষে থাকা মার্শেই।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!