খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

চৌগাছা উপজেলা আ.লীগ নেত্রী চাঁদনী আক্তারের ইন্তেকাল

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও ১১ নং সুখপুকুরিয়া ইউনিয়নের দু’বার চেয়ারম্যান পদপ্রার্থী চাঁদনীর আক্তার (৪০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)। বুধবার বিকাল ৪ টায় আন্দুলিয়া গ্রামের নিজ বাসায় তিনি অসুস্থ্যবোধ করলে দ্রæত চৌগাছা হাসপাতালে নিয়ে আসার জন্য বাড়ি থেকে বের হন। কিন্তু হাসপাতালে পৌছানোর আগেই তার মৃত্যু হয়। মৃত্যুকালে দুই সন্তান ও স্বামীসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

বিকেল সাড়ে ৪ টায় দিকে তার মৃত্যু খবর ছড়িয়ে পড়লে উপজেলা পরিষদের চেয়ারম্যান ড.এম মোস্তানিছুর রহমান, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান হাবিবর রহমান হবিসহ দলীয় নেতাকর্মীরা হাসপাতালে ছুটে যান।

সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি জানান, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য চাঁদনীর আক্তার দীর্ঘদিন ধরে ডায়াবেটিক রোগে ভুগছিলেন। বুধবার তার বøাডপেশার কম ছিল। তিনি ইনসুলিনও নেন। কিন্তু বিকালে পরিবারের সকলের সামনে হঠাৎ কয়েকবার বমি করেন। একপর্যায় হাসপাতালে নেয়ার প্রস্তুতির সময় মৃত্যুর কোলে ঢোলে পড়েন। তিনি বলেন, আওয়ামীল নেত্রী চাঁদনী আক্তারের স্বামী হাসানুল কবির লিপু একজন ব্যবসায়ী। তাদের দুটি সন্তান রয়েছে। বড় মেয়ে লাবণ্য মেডিকেল কলেজের ছাত্রী ও ছেলে মবিন দশম শ্রেণির ছাত্র।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আকিব হাসান রাজন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এদিকে আওয়ামীলীগ নেত্রী চাঁদনী আক্তারের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস, এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদি মাসুদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান, পৌর মেয়র নূর আল মামুন হিমেল প্রমূখ।

মরহুমার পরিবারের সদস্যদের সিদ্ধান্তের পর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে বলে দলীয় সূত্র জানিয়েছে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!