খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

যশোরে ১৩টিতে নৌকা ও ৯টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

নিজস্ব প্রতিবেদক, যশোর ও চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছা ও ঝিকরগাছা উপজেলার ২২টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। এসব ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৩ জন নৌকা প্রতিকের প্রার্থী বিজয়ী হয়েছেন। এরমধ্যে চৌগাছায় আওয়ামী লীগ জিতেছে ৫টি ইউনিয়নে ও ঝিকরগাছায় জিতেছে ৮টিতে। বাকি ইউনিয়নগুলোতে আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা জয়ী হয়েছেন।

চৌগাছা উপজেলার ১১টি ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানরা হলেন, ফুলসারা ইউনিয়নে মেহেদী মাসুদ চৌধুরী (নৌকা) বিনা প্রতিদ্বন্দ্বিতা, পাশাপোল ইউনিয়নে অবাইদুল ইসলাম সবুজ (নৌকা), সিংহঝুলী ইউনিয়নে আব্দুল হামিদ মল্লিক (আওয়ামী লীগ বিদ্রোহী) চশমা, ধুলিয়ানি ইউনিয়নে মোমিনুর রহমান (আওয়ামী লীগ বিদ্রোহী), চৌগাছা সদর ইউনিয়নে আবুল কাশেম (নৌকা) বিনা প্রতিদ্বন্দিতা, জগদীশপুর ইউনিয়নে সিরাজুল ইসলাম (আনারস) (আওয়ামী লীগ বিদ্রোহী), পাতিবিলা ইউনিয়নে আতাউর রহমান লাল (আনারস), হাকিমপুর ইউনিয়নে মাসুদুল হাসান (আনারস), স্বরুপদাহ ইউনিয়নে নুরুল কদর (আওয়ামী লীগ বিদ্রোহী) (আনারস), নারায়নপুর ইউনিয়নে শাহিনুর রহমান (নৌকা) সুখপুকুরিয়া ইউনিয়নে হবিবর রহমান হবি (নৌকা) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে, ঝিকরগাছা উপজেলার ১১ ইউনিয়নের আটটিতে নৌকা এবং তিনটিতে বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগ থেকে নৌকা প্রতিকের বিজয়ীরা হলেন, গঙ্গানন্দপুরে আমিনুর রহমান, মাগুরায় আব্দুর রাজ্জাক, শিমুলিয়ায় মতিয়ার রহমান, ঝিকরগাছায় আমির হোসেন, হাজিরবাগে আতউর রহমান, নাভারণে শাহাজান আলী, নির্বাসখোলায় খায়রুজ্জামান এবং শংকরপুরে গোবিন্দা চাটার্জী। বিদ্রোহী হিসেবে বিজয়ী চেয়ারম্যানরা হলেন, গদখালীতে শাহাজান মোড়ল, পানিসারায় জাকির হোসেন পিকুল এবং বাঁকড়া ইউনিয়নে আনিস উর রহমান।

এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪ট পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। তবে দুটি উপজেলার বেশ কয়েকটি কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের মধ্য দিয়ে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

খুলনা গেজেট/এএ/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!