খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

চৌগাছায় ঝুলন্ত লাশ উদ্ধার

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় বসতঘরের সামনে থাকা বরই গাছের ডাল থেকে ইমদাদুল হক (৫২) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে পরিবারের দাবি তিনি গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। ইমদাদুল হক উপজেলার পাশাপোল ইউনিয়নের দশপাকিয়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

চৌগাছা থানায় পরিবারের সদস্যরা জানান, শুক্রবার ভোররাত সাড়ে তিনটা থেকে সাড়ে চারটার মধ্যে কোন সময়ে তিনি সবার অগোচরে দ্বিতল বসতঘরের সামনে থাকা বরই গাছের ডালে গরু-ছাগল বাঁধা রশি দিয়ে ঝুলেছিলেন। ভোর সাড়ে চারটার দিকে ঘুম থেকে উঠে পরিবারের সদস্যরা বিষয়টি দেখতে পেয়ে রশি থেকে লাশটি নামিয়ে দেখেন তিনি মারা গেছেন। পরে দশপাকিয়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি হেফাজতে নেয়। এরপর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়।

স্বজন ও স্থানীয়রা জানান, ইমদাদুল পাঁচ ওয়াক্ত নামাজ জামায়াতে পড়ার চেষ্টা করতেন। গত বছর তিনি চরমোনাইয়ে যান। আগামীতে হজ্জ্বে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তারা জানান, নিহত ইমদাদুলের স্ত্রীর সাথে বিভিন্ন বিষয়ে মতপার্থক্য নিয়ে পরিবারে কলহ ছিল।

দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল বলেন, সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করি। পরে সেটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, নিহতের স্ত্রীর সাথে তার কলহ ছিল। ধারণা করা হচ্ছে এ কারণেই তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া মৃত্যুর সঠিক কারণ বলা যাবে না।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!