খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

চৌগাছায় চকলেট ও কোল্ড ড্রিংকসের লোভ দেখিয়ে শিশুকে বলৎকার

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় চকলেট ও কোল্ড ড্রিংকসের লোভ দেখিয়ে এক শিশুকে (৯) বলৎকার করেছে গ্রামেরই এক বখাটে। বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার একটি গ্রামে এই বলাৎকারের ঘটনা ঘটে।

হাসপাতালের জরুরী বিভাগে বলাৎকারের স্বীকার শিশুটি জানায়, দুপুরে সে বাড়ির পাশে রাস্তায় খেলছিলো। এসময় গ্রামেরই শাহজাহানের ছেলে আশিকুর (২০) তাকে ক্যাডবেরি চকলেট ও কোল্ড ড্রিংস খাওয়ানোর কথা বলেন গ্রামের পাশের মর্জাদ বাওড়ের পাশে তরিকুলের আমবাগানে নিয়ে যায়। সেখানে একটি দা’য়ের ভয় দেখিয়ে তার সাথে খারাপ কাজ করে।

শিশুটির পিতা বলেন, আমি দিনমজুর। এক জায়গায় কাজ করছিলাম। ফোন পেয়ে বাড়ি এসে দেখি এই অবস্থা। এরপর তাকে চৌগাছা থানায় নিলে ওসি সাহবের পরামর্শে হাসপাতালে নিয়ে আসি। চিকিৎসক তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন। তিনি বলেন, আমরা দা’টি উদ্ধার করে চৌগাছা থানায় দিয়েছি।

তিনি আরো বলেন, আশিকুর গ্রামে বখাটে হিসেবে চিহ্নিত। কিছুদিন আগে একটি মেয়েকে বিরক্ত করার অপরাধে থানায় তার বিরুদ্ধে অভিযোগ হয়েছিলো।

শিশুটির দাদা জানান, ছেলেটি গ্রামের রাস্তায় খেলছিলো। ওর মা-দাদি বাড়িতে রান্না করছিলো। রক্তাক্ত অবস্থায় বাড়ি এসে বিষয়টি জানালে আমরা উদ্ধার করে থানায় নিই। সেখান থেকে হাসপাতালে আনি। ওর খুব রক্তক্ষরণ হয়েছে।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক নিলুফার ইয়াসমিন বলেন, শিশুটির পায়ূপথে রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে যশোর মেডিকেল হাসপাতালে হাসপাতালে রেফার করা হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপরাধীকে ধরতে ইতোমধ্যেই পুলিশি অভিযান শুরু হয়েছে। তাকে আটক করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!