খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

চৌগাছায় গোলযোগে ইটের আঘাতে নির্মাণ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চৌগাছায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গোলযোগে ইটে আঘাতে শওকত আলী খান (৫০) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার হাকিমপুর ইউনিয়নের হাজীপুর গ্রামের। শনিবার (২০ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার হাকিমপুর ইউনিয়নের হাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে। একইসাথে জিজ্ঞাসাবাদের জন্য নারী ইউপি সদস্য প্রার্থী পলি পারভীন (৪০) ও তার ছেলে ইমরান হোসেনকে (২০) হেফাজতে নিয়েছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ ও প্রত্যক্ষদর্শী সেলিম হোসেন জানান, শওকত আলী খান শনিবার গ্রামের সেলিম হোসেনের বাড়িতে রাজ মিস্ত্রির সহকারীর কাজ করছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে প্রতিবেশী পলি পারভীন ও তার ছেলে ইমরান ঘটনাস্থলে এসে শওকতের শ্যালিকার নিকট পাওনা ১৯শ’ টাকা ও ৭ কেজি চাল ফেরত চান। এ নিয়ে উভয় পক্ষের মাঝে বিতর্ক শুরু হয়। এসময় পলি পারভীন গালিগালাজ করলে শওকত আলী রাগান্বিত হয়ে নিজ বাড়ি থেকে ছেলেদের ডেকে নিয়ে এসে বিতন্ডায় জড়িয়ে পড়েন। এসময় তাঁড়া খেয়ে পলি পারভীন ও তার ছেলে ইমরান দৌড়ে নিজেদের ঘরে ঢুকে দরজা আটকে আত্মরক্ষা করেন। এরপর শওকত আলীর ছেলেরা পলি পারভিনের ঘরে ইট ও লাঠি নিয়ে হামলা চালালে তারা ৯৯৯ এ ফোন করে সাহায্য চান। এদিকে উত্তেজনাকর পরিস্থিতিতে শওকত আলী, সেলিমের বাড়ির সামনের রাস্তায় পড়ে থাকেন এবং পাশ্ববর্তী লতিফা বেগম (৫০) অসুস্থ হয়ে পড়েন।

স্থানীয়রা শওকত আলীকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুপুর ১২ টা ৪০ মিনিটে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুর ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

হাসপাতাল থেকে সেলিম হোসেন মৃতদেহটি গ্রামে নিয়ে যেতে চেষ্টা করলে পুলিশ সংবাদ পেয়ে সেটি উদ্ধার করে চৌগাছা থানায় নিয়ে যায়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পলি পারভীন ও তার ছেলে ইমরানকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়। ঘটনাস্থলে থাকা নিহতের শিশু সন্তান শাওন (৬) বলেন, একটি ইট বুকে লেগে আব্বা পড়ে যায়। এরপর তিনি আর উঠে দাড়াতে পারেননি।

এ ব্যাপারে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য রবিবার (২১ নভেম্বর) যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। তিনি বলেন, ওই ব্যক্তির মৃত্যু কিভাবে হয়েছে সেটা ময়না তদন্ত রিপোর্টেই জানা যাবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!