খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

চৌগাছার কাঠমিস্ত্রি রুমান হত্যা মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চৌগাছা উপজেলার বিশ্বাসপাড়ায় কাঠমিস্ত্রি রুমান হোসেন হত্যার অভিযোগে পাঁচ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। সোমবার নিহতের পিতা পিরোজপুর সদরের বাইনখালি গ্রামের রফিকুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সালমান আহমেদ শুভ অভিযোগটি গ্রহণ করে এ ঘটনায় থানায় কোন মামলা হয়েছে কিনা, তার প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন চৌগাছা থানার ওসিকে।

আসামিরা হলো, চৌগাছার বিশ্বাসপাড়ার তবিবর রহমান চুন্নু বাড়ির ভাড়াটিয়া পিরোজপুর বাইনখালি গ্রামের বাচ্চু হাওলাদার, সুমন হাওলাদার, আল আমিন হাওলাদার, সাইমুন হাওলাদার ও ইমাম হাওলাদার।

মামলা সূত্রে জানা গেছে, নিহত রুমান হোসেন ও আসামিরা একই গ্রামের বাসিন্দা। তারা চৌগাছার ডিভাইন হাসপাতালে কাঠমিস্ত্রির কাজ করতেন। আসামিদের সাথে চুন্নুর বাড়িতে রুমানও ভাড়া থাকতেন। গত ৫ জুন সকালে প্রতিবেশি মগরেব আলীর নির্মাণাধীন গরুর খামারের লিনটনের সাথে গলায় দড়িবাধা অবস্থায় রুমানের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর আসামি বাচ্চু পরিবারের কাউকে কিছু না জানিয়ে চৌগাছা থানায় অপমৃত্যু মামলা করেন। এরমধ্যে বাড়ি থেকে নিহতের পিতা ঘটনাস্থলে এসে জানতে পারেন রুমানের লাশ পুলিশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেছে। এ সময় আসামিদের কাছে রুমানের মৃত্যুর কারণ জানতে চাইলে আসামিরা অসংলগ্ন কথা বলতে থাকে। বাচ্চুর পরিকল্পনায় অন্যদের সহযোগিতায় রুমানকে হত্যা করা হয়েছে বলে রফিকুল ইসলাম মামলায় উল্লেখ করেছেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!