খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

চুয়াডাঙ্গায় স্বর্ণসহ দুই পাচারকারী আটক

চুয়াডাঙ্গা প্রতিনধি

চুয়াডাঙ্গার জীবননগরে ৫৮২ গ্রাম স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে জীবননগর পৌর এলাকার ইসলামপুর থেকে বারসহ তাদের আটক করেন। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন উপজেলার সীমান্ত ইউনিয়ানের নতুনপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে জিয়া উদ্দিন ও একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে কামাল।

থানা পুলিশ জানান, দুই জন স্বর্ণ পাচারকারী জীবননগর থেকে স্বর্ণের বার নিয়ে ভারতে পাচার করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল ইসলামপুর এলাকায় অবস্থান নেয়। জীবননগর থেকে দুই পাচারকারী স্বর্ণ নিয়ে মোটরসাইকেল যোগে সীমান্ত এলাকার নতুনপাড়া গ্রামে যাচ্ছিল। ইসলামপুর এলাকায় মোটরসাইকেলটি কে থামার জন্য সিগনাল দিয়ে দুই পাচারকারীকে আটক করে তল্লাশি করলে জিয়া উদ্দিনের মাজায় লুকিয়ে রাখা অবস্থায় দুটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণের বারের ওজন ৫৮০ গ্রাম। যার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা। একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক দুই জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে জীবননগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। স্বর্ণের বার গুলো মঙ্গলবার চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা রাখা হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!