খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

চুয়াডাঙ্গায় স্কুল ছাত্র তপুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

গে‌জেট ডেস্ক

চুয়াডাঙ্গায় এসএসসি পরিক্ষার্থী মাহাবুবুর রহমান তপুর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে শহরজুড়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

মঙ্গলবার (০৯ নভেম্বর) বেলা ১১টার দিকে আল হেলাল মাধ্যমিক ইসলামি একাডেমি বিদ্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রাধান সড়ক প্রদক্ষিণ করে। পরে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে এক বিশাল মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে আল হেলাল মাধ্যমিক ইসলামি একাডেমি বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিপন আলী বলেন, আমার বিদ্যালয় প্রাঙ্গনে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলাকালীন প্রকাশ্যে মাহবুবুর রহমান তপুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তপু আমার বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। তার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি জানাচ্ছি।

বক্তারা বলেন, হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টা পার হলেও প্রশাসন কাউকে গ্রেপ্তার করতে পারেনি এখনও। দ্রুত তপুর হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাচ্ছি।

এর আগে রোববার (০৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার গুলশানপাড়ায় আল হেলাল মাধ্যমিক ইসলামি একাডেমি বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান চলাকালে প্রকাশ্যে এসএসসি পরিক্ষার্থী তন্ময় হাসান তপুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। মূলত প্রেমঘটিত কারণেই হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

রোববার রাত ১২টার দিকে তপুর ভাই মাসুদুর রহমান বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় সাতজনের নাম উল্লেখ ও আরও অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এরই মধ্যে অভিযান চালিয়ে সুমন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে তার নাম-পরিচয় এখন জানাতে চায়নি পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছি। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। তদন্তের স্বার্থে এর থেকে বেশি কিছু বলা যাচ্ছে না।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!