খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

চুয়াডাঙ্গায় এক হাজার নিষিদ্ধ ট্যাবলেটসহ আটক ১

গেজেট ডেস্ক

নিষিদ্ধ টাপেন্টাডল গ্রুপের ১ হাজার পিস ট্যাবলেটসহ ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান টেকনো ড্রাগের চুয়াডাঙ্গা প্রতিনিধি খোরশেদ আলমকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার মোটরসাইকেলে বহন করা ওষুধ কোম্পানি হেলথ কেয়ারের টাপেন্টাডল গ্রুপের সিনটা নামের ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক খোরশেদ আলম কুষ্টিয়া জেলার খোকশা থানার সন্তোষপুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে ও ওষুধ কোম্পানি টেকনো ড্রাগের চুয়াডাঙ্গা প্রতিনিধি।

পুলিশ জানায়, খোরশেদ আলম চুয়াডাঙ্গা থেকে নিষিদ্ধ টাপেন্টাডল গ্রুপের ওষুধ গোপনে এনে দীর্ঘদিন ধরে আলমডাঙ্গার অসাধু ওষুধ ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিলেন। কোনো কোনো ব্যবসায়ী কম দামের সেই ওষুধ মাদকসেবীদের কাছে চড়া দামেও বিক্রি করছিলেন। বিপুল পরিমাণ ট্যাবলেট আলমডাঙ্গায় নেওয়া হবে- এমন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ এলাকায় অবস্থান নেয় একদল পুলিশ।

সন্ধ্যায় খোরশেদ মোটরসাইকেল চালিয়ে আলমডাঙ্গার দিকে যাওয়ার সময় পুলিশ তাকে গতিরোধের চেষ্টা করে। এসময় খোরশেদ পালানোর চেষ্টা করে। পরে তাকে ধাওয়া করে পুলিশ খোরশেদকে আটক করে।

এ সময় মোটরসাইকেলে রাখা উপহার সামগ্রীর ব্যাগে ১ হাজার পিস নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট পাওয়া যায়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে খোরশেদ নিষিদ্ধ ওষুধ পাচারের কথা স্বীকার করেছেন। তিনি ঢাকা থেকে কুরিয়ারের মাধ্যমে এই ট্যাবলেট সংগ্রহ করে আলমডাঙ্গাসহ বিভিন্ন অঞ্চলে সরবরাহ করেও বলে জানিয়েছেন।

 

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!