খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

চুয়াডাঙ্গায় আরও ৬ জনের মৃত্যু, কমেছে শনাক্তের হার

গেজেট ডেস্ক

চুয়াডাঙ্গায় মৃত্যুর পাশাপাশি কমেছে শনাক্তের হার। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হয়েছে। এ সময় উপসর্গ নিয়ে মারা গেছেন আরও চারজন। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ১৭৬ জনে। এ দিন নতুন করে ৪৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৯৯৪ জন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২৪ ঘণ্টায় ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে দুজন ও উপসর্গ নিয়ে মারা গেছেন আরও চারজন। উপসর্গ নিয়ে মারা যাওয়া চারজনই সদর হাসপাতালের হলুদ জোনে চিকিৎসাধীন ছিলেন। এ সময় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৪৩ জনের। এর মধ্যে চুয়াডাঙ্গা সদরে ২১ জন, আলমডাঙ্গায় ১১ জন, দামুড়হুদায় ৫ জন এবং জীবননগরে ৬ জন রয়েছে।

বৃহস্পতিবার জেলা স্বাস্থ্য বিভাগ নতুন ৩৯৭ জনের নমুনা সংগ্রহ করে সংশ্লিষ্ট ল্যাবে পাঠিয়েছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২২ হাজার ২৬৩ জনের। এদিন ১৫৯ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এ নিয়ে মোট ফলাফল পাওয়া গেছে ২১ হাজার ৮৮৭ জনের।

বর্তমানে চুয়াডাঙ্গায় সক্রিয় করোনা রোগী ১ হাজার ৯১৫ জন। এর মধ্যে হাসপাতালে আছেন ৯১ জন এবং বাড়িতে আইসোলেশনে রয়েছেন ১ হাজার ৮২৪ জন। জেলায় মারা গেছেন ১৫৯ জন এবং জেলার বাইরে ১৭ জন। এ পর্যন্ত জেলায় মোট ৮৫ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭১ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৩ হাজার ৯০৩ জন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!