খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

চুলকাঠি ভায়া মাথাভাঙ্গা পিচঢালা রাস্তাটি এখন চলাচলের অযোগ্য

চুলকাঠি প্রতিনিধি

বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি ভায়া মাথাভাঙ্গা পিচঢালা রাস্তাটি ভেঙ্গে চুরে একাকার হয়ে পড়ায় তা দিয়ে চলাচল করা এখন চরম ঝুঁকি হয়ে পড়েছে। অতি গ্রুরুত্বপূর্ণ এই রাস্তাটির অধিকাংশ স্থানে ভেঙ্গে ও বড়বড় গর্ত হয়ে এমন অবস্থার সৃষ্টি হয়েছে, যা দিয়ে চলাচল করা প্রায় অসম্ভব হয়ে পড়েছে। গুরুত্বপূর্ণ রাস্তাটি পুনঃ সংস্কার করার জন্য স্থানীয় জনগণ এলজিইডির উর্দ্ধতন কর্মকতার্দের হস্তক্ষেপ কামনা করেছেন।

জানা গেছে, সদর উপজেলার চুলকাঠি ভায়া মাথা ভাঙ্গা পিচঢালা রাস্তাটি এ অঞ্চলের জনগনের চলাচলের একমাত্র রাস্তা। যে রাস্তা দিয়ে রাখালগাছি খানপুর শুভদিয়া বেতাগা রামপাল ও গৌরম্ভা ইউনিয়নের হাজার হাজার জনগন বাগেরহাট জেলা শহরে যাতায়াত করে থাকেন। সেই একমাত্র গুরুত্বপূর্ণ রাস্তাটি বেশ কয়েক মাস ধরে চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। রাস্তার কোন কোন স্থানে পিচ বা কার্পেটিং উঠে বড়বড় গর্তের সৃষ্টি হয়েছে। যা দিয়ে বিশেষ করে রাত্রীকালিন সময়ে চলাচল করা অসম্ভব। এই রাস্তাটির রাখালগাছি বাজারের ব্রীজের মাথায় ও মেগনিশতলা ব্রীজের মাথায় বেশ কয়েকটি স্থানে কার্পেটিং উঠে বড়বড় গর্তের সৃষ্টি হয়েছে। যা চলাচলের অযোগ্য।

স্থানীয়রা বলেছেন, বিশেষ করে রাত্রিকালিন সময়ে অন্ধকারে চলাচল করার সময় গর্তের মধ্যে পড়ে ভ্যান রিক্সা ইজিবাইক চালকসহ অনেকে দিশেহারা হয়ে পড়েন। তাছাড়া অনেক সময় গাড়ী উল্টে পড়ে অনেক যাত্রী আহতও হচ্ছেন অহরহ। সহজ ও নিরাপদ রাস্তা হওয়ার সুবাদে দুরদুরান্ত থেকে প্রতিদিন হাজার হাজার জনগন এই রাস্তাটি দিয়েই চলাচল করতে হচ্ছে। জনবহুল ও গুরুত্বপূর্ণ রাস্তাটি পুনঃ সংস্কার করার জন্য স্থানীয় জনগণ এলজিইডির উর্দ্ধতন কর্মকতার্দের হস্তক্ষেপ কামনা করেছেন।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!