খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  সুনামগঞ্জে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চুকনগর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতিকে অব্যাহতি : দায়িত্বে ইউএনও

ডুমুরিয়া প্রতিনিধি

শহীদ মিনার আড়াল করে মার্কেট করার অপরাধে চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের পরিচলনা পর্ষদ (এডহক কমিটি) এর সভাপতি এস এম মুস্তাফিজুর রহমান দুলুকে অব্যাহতি দেওয়া হয়েছে। ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ বেগমকে এডহক কমিটির নতুন সভাপতি করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. শাহীন আহম্মদ স্বাক্ষরিত গত ৪ অক্টোবরের ০৩/১০/২০২০খ্রি. তারিখের আট-৭০/২০ নং পত্রে এ আদেশ দেওয়া হয়।

গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এসএম মুস্তাফিজুর রহমান দুলুর তত্ত্ববধানে ভাষা শহিদের স্বরণে নির্মিত শহিদ মিনারটি সামনে মার্কেট নির্মাণের কাজ শুরু করে। এলাকাবাসির অভিযোগের প্রেক্ষিতে স্হানীয় ইউপি চেয়ারম্যান এড. প্রতাপ রায় ঘটনাস্হল পরিদর্শনকালে কর্তৃপক্ষকে কাজ বন্ধ করার অনুরোধ করেন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে আসার পর যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আমির হোসেন মোল্লা গত শনিবার দুপুর দেড়টায় বিদ্যালয় পরিদর্শনে এসে শহিদ মিনারকে আড়াল করে মার্কেট নির্মাণ করার সত্যতা পান।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘এডহক কমিটির নির্বাচন পরিচালনা করা ছাড়া অন্য কাজ করার কোন আইনগত বৈধতা নেই। তার নির্দেশে নতুন এডহক কমিটিতে উপজেলা নির্বাহী অফিসারকে নতুন কমিটির সভাপতি নির্বাচিত করেন।’ এদিকে আজ বিদ্যালয়ের সকল শিক্ষক নতুন সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!