খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

চীন থেকে প্রশংসা কুড়াচ্ছেন ব্যাচেলর পয়েন্ট নাটকের অন্তরা

বিনোদন ডেস্ক

উঁচু-নিচু পাহাড়ের বুক চিড়ে চীনের মহাপ্রাচীর। সেই প্রাচীরে দাঁড়িয়ে আছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকায় সেখানেই ভক্ত-অনুরাগীদের জন্য এমন কিছু ছবি পোস্ট করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘অন্তরা’।

এ তারকা বর্তমানে অবস্থান করছেন চীনে। সেখান থেকে ধারাবাহিকভাবে ছবি পোস্ট করায় নেটিজেনরা অনেকে প্রশংসা করছেন তার রূপের। তবে এরই মাঝে কেউ কেউ কটাক্ষ করে প্রশ্ন করছেন বিদেশে ঘুরে বেড়ানোর জন্য এত টাকা কোথায় পান ফারিয়া শাহরিন?

স্বাভাবিকভাবে ঘুরে বেড়ানোর সময় কেউ কটু কথা বললে বা সেসব শুনলে মন ভালো থাকে না। এ কারণে এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় খোলামেলা কথাও বলেছেন তিনি।

কয়েকদিন আগেই তিনি ফেসবুকে এক পোস্টে বলেছিলেন, সবাই বিদেশ গেলে কিছু হয় না। আর আমি চীনে আসছি, কত মানুষ আমাকে নক করল। কেন এই উত্তেজনা? আমার কোনো সুগার ড্যাডি আগেও ছিল না, ভবিষ্যতেও থাকার চান্স নেই।

এ অভিনেত্রী অবশ্য পরবর্তীতে ওই পোস্টটি সরিয়ে ফেলেছেন ফেসবুক থেকে। তবে নিজের টাইমলাইনে চীনে ঘুরে বেড়ানোর নানা ছবি পোস্ট করে ফুরফুরে মেজাজে থাকার জানান দিচ্ছেন তিনি।

প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২০০৭ সালে প্রথম রানারআপ হন ফারিয়া। এরপর শোবিজে অভিষেক করে নাটক ও বিজ্ঞাপনে কাজ শুরু করেন তিনি। বর্তমানে বিভিন্ন একক ও ধারাবাহিক নাটকে কাজ করছেন এই অভিনেত্রী।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!