খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

চিতলমারীতে রাস্তার মাঝে ড্রেন, পথচারীদের ভোগান্তি চরমে

এস এস সাগর, চিতলমারী

বাগেরহাটের চিতলমারী উপজেলার প্রাণ কেন্দ্র কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরের পানি সরানোর জন্য রাস্তার মাঝে ও পাশে খুঁড়ে রাখা নালায় (ড্রেনে) পথচারীদের চরম ভোগান্তি হচ্ছে। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে পথচারীদের। ভুক্তভোগীরা বিষয়টি দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

স্থানীয় ব্যবসায়ী লিন্টু শেখ ও অছিক শেখ জানান, কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরের ভিতরে জমে থাকা পানি সরানোর জন্য প্রায় দুই-তিন মাস আগে রাস্তার মাঝে ও পাশে নালা খোড়া হয়। দীর্ঘদিন নালা খুড়ে রাখার কারণে ওই রাস্তা ভেঙে যাচ্ছে। এতে ব্যস্ততম ওই সড়কে যানবাহন ও পথচারীদের চলাচলে দারুণ বিঘ্ন সৃষ্টি হচ্ছে। প্রতিদিন এ রাস্তা দিয়ে বিভিন্ন ধরণের যানবাহন ও স্কুল কলেজের শত’ শত শিক্ষার্থী এবং পথচারীরা চলাচল করেন। এ পরিস্থিতিতে তাঁদের চরম ঝুঁকি নিয়ে যাতায়েত করতে হচ্ছে।

এ ব্যাপারে ভ্যান চালক কাদের কাজী, এছিন ফকিরসহ অনেকে বলেন, অনেক দিন পার হয়ে গেলেও জায়গাটি এভাবে ফেলে রাখা হয়েছে। এখান থেকে লোকজনের চলাচলে দারুণ সমস্যা হচ্ছে। এছাড়া ড্রেনের কারণে যে কোন সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে। আমরা বিষয়টি দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল সাংবাদিকদের জানান, ড্রেনটির ব্যাপারে কাজের ঠিকাদার ও উপজেলা প্রকৌশলী অফিসে বার বার বলা হলেও তারা বিয়টি গুরুত্ব দিচ্ছে না। ঠিকাদারের গাফিলতির কারণে এ সমস্যা তৈরি হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!