খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

চিতলমারীতে ঢাল-সড়কি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর-লুটপাট

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ও চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে দুই পক্ষের মধ্যে ঢাল-সড়কি ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৩ মে) বিকেলে জমি সংক্রান্ত বিরোধের জেরে চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের মচন্দপুর গ্রামের মোঃ রহমান শেখ (৪২) এবং কাওছার শেখের লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

রহমানের পক্ষে চিংগুড়ি গ্ৰামের ইউপি সদস্য মোঃ সোহাগ শেখ ও তার লোকজন এবং কাওছারের পক্ষে মচন্দপুর গ্রামের লোকজন সংঘর্ষে অংশগ্রহন করেন। এতে রহমান গ্রুপের মোঃ আকরাম গুরুত্বর আহত হয়েছে। সংঘর্ষে অংশগ্রহনকারীরা কাউসার শেখ ও সুমন শেখের বাড়ি ভাঙচুর ও লুটপাট করেছে।

এদিকে সংঘর্ষের খবরে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে ব্যবহৃত ঢালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

মচন্দপুর গ্রামের ইউপি সদস্য আমানউল্লাহ ফাইজুল বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে কাওছার ও রহমানদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এখন এলাকা শান্ত রয়েছে। কলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাদশা মিয়ার নেতৃত্বে দুই পক্ষের লোকজনকে নিয়ে বসেছি। স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে বসে শালীস মীমাংসার মাধ্যমে বিষয়টি সমাধান করার চেষ্টা করা হবে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্যরা বিষয়টি সমাধানের চেষ্টা করছেন। যদি কোন পক্ষ আইনগত সহায়তা চায় তাহলে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!