খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

চিতলমারীতে গ্রীল কেটে চুরি

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের পরনপুর গ্রামে জানালার গ্রীল কেটে চুরি করেছে সংঘবদ্ধ চোররা। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সংঘবদ্ধ চোররা নগদ ৫ লাখ টাকাসহ ঘরের অন্যান্য মালামাল চুরি করেছে বলে জানা গেছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, শনিবার রাতের খাবার খাওয়ার পর পরানপুর গ্রামের মো: মিজানুর রহমানের পরিবারের সদস্য অচেতন হয়ে পড়ে। এ সময়ে চোররা জানালার গ্রীল কেটে ঘরের ভেতর প্রবেশ করে স্বর্ণালংকার, মোবাইল ও নগদ ৫ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। রোববার সকালে বাড়ির কর্তা এসে দেখেন সকলে ঘুমিয়ে আছেন। ঘরের ভেতর আলমারি ভাঙ্গা। এরপর তিনি প্রতিবেশীর সহায়তায় পুলিশে খবর দেন।

গৃহস্বামী মিজানুর রহমান বলেন ঘটনার দিন রাতে তার এক দাদার মৃত্যু হয়। তিনি সেখান গিয়েছিলেন। সকালে বাড়ি এসে সকলকে ডাকতে শুরু করেন। কারও সাড়া না পেয়ে তিনি বাড়ির চারপাশে ঘুরতে থাকেন। পরে একটি দরজার ছিটকনি বাইরে থেকে দেওয়া দেখে সেটি খুলে ঘরের ভেতরে প্রবেশ করে দেখেন পরিবারের সকলে অচেতন অবস্থায় পড়ে রয়েছে। আলমারির দরজা ভাঙ্গা দেখে তিনি উপলব্দি করতে পারলেন বাড়ি চুরি হয়েছে। তিনি বলেন, আলমারিতে মসজিদ ফান্ডের ৫ লাখ টাকা রাখা ছিল। সংঘবদ্ধ চোররা সেই টাকা নিয়ে পালিয়েছে।

রোববার (২৮ মে) দুপুরে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরি যাওয়া মালামাল উদ্ধার ও চোরদের ধরতে জোর তৎপরতা চালাচ্ছে।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!