খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

চাসিক প্রকৌশলীর ওপর হামলার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক,বাগেরহাট

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)‘র নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানী‘র উপর হামলাকারীদের শাস্তির দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে এলজিইডি বাগেরহাট জেলা কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, এলজিইডি বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মোঃ শরিফুজ্জামান, সিনিয়র সহকারী প্রকৌশলী জ্যোতির্ময় মোহান্ত, বাগেরহাট সদর উপজেলা প্রকৌশলী নির্মল কুমার কুন্ডু, প্রকৌশলী মোঃ সাইদুর রহমান, মোঃ আলতাফ হোসেন, কৌশিক বালা, এলজিইডি কর্মকর্তা খোন্দকার জাহিদুল হক, বাদল কুমার দাশ, নীতিশ রঞ্জন গাইন, আবু ওবায়েদ প্রমুখ।

বক্তারা বলেন, একটা সময় ছিল বিভিন্ন সরকারি দপ্তরে সন্ত্রাসীরা টেন্ডাবাজী করত। কিন্তু বর্তমান সরকারের সাহসী উদ্যোগে ইজিপি চালু করায় টেন্ডারবাজী বন্ধ হয়েছে। কিন্তু এখনও কিছু সন্ত্রাসীরা অনৈতিকভাবে কাজ পাওয়ার জন্য প্রকৌশলীদের উপর চাপ প্রয়োগ করে। এই ধরণের নিয়মবর্হির্ভুত কাজে রাজি না হওয়ায়, এলজিইডি‘র নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানী‘র শারীরিকভাবে লাঞ্চিত করেছেন। এটা খুবই হতাশাজনক। এই ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবি জানান মানববন্ধনকারীরা।

প্রসঙ্গত, রবিবার (২৯ জানুয়ারি) বেলা পৌনে ৪টার দিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর ৪১০ নম্বর কক্ষে প্রবেশ করে সন্ত্রাসীরা তার উপর হামলা করে। এই ঘটনায় ওই রাতেই নগরের খুলশী থানায় চসিকের নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন। এই মামলায় সঞ্জয় ভৌমিক ওরফে কংকন, সুভাষ মজুমদার, নাজমুল হাসান ফিরোজ ও মাহমুদ উল্লাহ নামের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!