খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

চালনা পৌরসভায় নগদ টাকা সহ মালামাল চুরি

দাকোপ প্রতিনিধি

চালনা পৌরভবনে চুরির ঘটনা ঘটেছে। নিয়ে গেছে নগদ টাকাসহ কম্পিউটার সামগ্রী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পৌরসভার মেয়র সনত বিশ্বাস চিকিৎসার জন্য গত ২ সেপ্টেম্বর থেকে ভারতে অবস্থান করছে। তার মাঝে সংগঠিত হল এমন রহস্যজনক চুরি।

চালনা পৌরসভা ও থানা পুলিশ সুত্রে জানা যায়, গত শুক্রবার (১০ সেপ্টেম্বর ) দিবাগত রাতে চালনা পৌরভবনে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। সিড়ি রুমের গ্রিল ভেঙে প্রথমে পৌর ভবনে প্রবেশ এবং পরে দরজার লক ভেঙে চোরেরা দোতলায় অফিস কক্ষে প্রবেশ করে। পৌরসভার লাইসেন্স ইন্সেপেক্টর মোঃ সাইফুদ্দিনের ব্যবহ্নত ষ্টীলের আলমারী ভেঙে আনুমানিক দেড় লক্ষ টাকা এবং কম্পিউটারের পিসি চুরি হয়েছে বলে জানা গেছে।

অথচ একই কক্ষে আরো কয়েকটি আলমারী ও কম্পিউটার অক্ষত অবস্থায় ছিল! ঘটনার রাতে দায়িত্বরত নাইট গার্ড পৌরভবনের নিরাপত্তায় দায়িত্বে ছিল বলে দাবী করা হয়েছে।

প্রাথমিক তথ্যের ভিত্তিতে শনিবার সকালে দাকোপ থানার ওসি তদন্ত আশরাফুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ দিকে চুরির বিষয়টি জানতে পেরে ভারপ্রাপ্ত মেয়র শেখ মেহেদী হাসান বুলবুলের সভাপতিত্বে শনিবার সকালে পৌর পরিষদের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশি তদন্তের পাশাপাশি এই চুরির রহস্য উদঘাটনে পৌরসভার অভ্যন্তরীণ তদন্ত কমিটি গঠন এবং পৌরসভার পক্ষথেকে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!