খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

চাচাত ভাই ও ভাইপোদের মারপিটে ট্রাক চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় জমি নিয়ে বিরোধের জের ধরে কথাকাটাকাটির এক পর্যায় আপন চাচাত ভাই ও ভাইপোদের মারপিটে রুহুল আমিন (৪৮)নামের এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) রাত ৯টার দিকে সাতক্ষীরা পৌর শহরের পারকাখরালী গাজী পাড়া এলাকায় এঘটনা ঘটে। পুলিশ ঘাতক ভাইপো ইদ্রিস আলীকে গ্রেপ্তার করেছে।

নিহত রুহুল আমিন সাতক্ষীরা পৌর শহরের পারকাখরালী গাজী পাড়া এলাকার তমেজ উদ্দীনের ছেলে। গ্রেপ্তারকৃত ইদ্রিস আলী একই এলাকার আবুল হাশেম গাজীর ছেলে।

স্থানীয় সাবেক পৌর কাউন্সিলর মোঃ শাহিন জানান, বাড়ির জমির সীমানা নিয়ে রুহুল আমিনের সাথে তার চাচাতো ভাই আবুল হাশেম গাজীর বিরোধ চলছিল। আর্থিক অনটনের কারণে রুহুল আমি সম্প্রতি তার ট্রাকটি অন্যত্রে বিক্রি করে দেয়। এনিয়ে তার চাচাত ভাই আবুল হাশেম গাজী তাকে ভৎসনা করেন। এঘটনা জানতে পেরে রুহুল আমিনের বোন শহরের পারকাখরালী ঈদগাহ মোড় এলাকায় হাশেম গাজীকে গালিগালাজ করে।

এসময় রুহুল আমিন ঈদগাহ মোড় এলাকায় ক্যারাম বোর্ড খেলা দেখছিলেন। বিষয়টি জানতে পেরে রাত ৯টার দিকে আবুল হাশেম গাজী ও তার দুই ছেলে ইদ্রিস ও আব্দুল আজিজ ট্রাক চালক রুহুল আমিনের সাথে বিবাদে জড়িয়ে পড়ে। একপর্যায় রুহুল আমিন তার চাচাত ভাই হাশেম গাজীকে একটি ঘুষি মারে। এসময় ক্ষিপ্ত হয়ে হাশেম গাজী ও তার দুই ছেলে ইদ্রিস ও আব্দুল আজিজ রুহুল আমিনকে এলোপাতাড়ি চড়থাপ্পর ও বুকে ঘষি মারে। এতে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয় রুহুল আমিন। তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে রুহুল আমিনের মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় নিহতের ছেলে ইমাম হোসেন বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ঘাতক ইদ্রিস আলীকে গ্রেপ্তার করেছে। বাকি আসামিদের গ্রপ্তারে অভিযান অব্যহত আছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!