খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত
অভয়নগরে রাজু হত্যায় স্বীকারোক্তি

ফ্রিজে আদা বাটা রাখার দ্বন্দ্বে ভাইপোর হাতে খুন হন চাচা

নিজস্ব প্রতিবেদক, যশোর ও অভয়নগর প্রতিনিধি

ফ্রিজে আদা বাটা রাখা নিয়ে বাকবিন্ডার জের ধরে অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের চাচা রাজু আহম্মেদকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানন্দি দিয়েছে ভাতিজা রাকিবুল ইসলাম। পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে রাকিবুল তার চাচা রাজুকে ছুরিকাঘাতে হত্যা করে বলে জানিয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম আসামির জবানবন্দি গ্রহণ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। আসামি রকিবুল ইসলাম নিহতের ভাই জসিম উদ্দিন খোকনের ছেলে।

রাকিবুল ইসলাম জানিয়েছে, তারা একই বাড়িতে আলাদা ঘরে বসবাস করতো। তার চাচা রাজু প্রায়ই তাদের সাথে ঝগড়া বিবাদ করতেন। কোন কিছু হলে তাদের পরিবারের উপর দোষারোপ করতেন। এ নিয়ে তার চাচার উপর বেশ কিছুদিন ধরে তার রাগ হচ্ছিল। তার মা চাচা রাজুর ফ্রিজে আদা বাটা রাখে। চাচা রাজু বাড়ি এসে ফ্রিজ খুলে দেখে ভেতরে আদা রাখা রয়েছে। এ নিয়ে তিনি বকাবকি শুরু করেন। গত ২৬ জানুয়ারি বিকেলে প্রতিবাদ করলে রাকিবুল ও চাচার মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে রাকিবুলের কাছে থাকা ফল কাটা চাকু দিয়ে তার চাকাকে আঘাত করে। এ সময় ধস্তাধস্তিতে তার হাত কেটে যায়। পরে চাচা রাজু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বলে সে জানায়।

মামলা সূত্রে জানা গেছে, ফ্রিজে আদা বাটা রাখা নিয়ে রাজু আহম্মেদের সাথে ভাতিজা রাকিবুলের সাথে হাতাহাতি হয়। একপর্যায়ে রাকিবুল ফল কাটা ছুরি দিয়ে আঘাত ও জখম করে চাচা রাজুকে। গুরুতর জখম রাজুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাজু ওইদিন গভীররাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী নাসরিন বেগম বাদী হয়ে ভাতিজা রাকিবুলকে আসামি করে অভয়নগর থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রিয়াজ হোসেন হত্যার ঘটনায় রাকিবুলকে আটক করে শনিবার আদালতে সোপর্দ করেন। রাকিবুল তার চাচা রাজুকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

এর আগে চাচাকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগে ভাইপো রাকিবুলকে পুলিশ। শুক্রবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামের বাবলাতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। এ সময়ে তার কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চকু উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামে বাবলাতলা নামক এলাকায় নিজ বাড়িতে ফ্রিজে আদা রাখা নিয়ে বাকবিতান্ডে ভাতিজা রাকিবুল ইসলাম তার চাচা রাজু আহম্মেদকে ছুরিকাঘাত করেন। শুক্রবার ভোররাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত রাজু আহম্মেদ চেঙ্গুটিয়া গ্রামের মৃত গোলাম নবী মোল্যার ছেলে। ভাইপো রাকিবুল ইসলাম প্রেমবাগ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য জসিম উদ্দিন খোকনের ছেলে।

খুলনা গেজেট/কেডি/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!