খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

চাকরী থেকে অব্যাহতি না নিয়েই ইউপি সদস্য হিসেবে শপথ

তরিকুল ইসলাম

খুলনার কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়নের নবনির্বাচিত এক ইউপি সদস্য চাকরী থেকে অব্যাহতি না নিয়ে নির্বাচনে অংশগ্রহণ ও শপথ গ্রহণ করায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, ২২ জুন প্রথম ধাপে অনুষ্ঠিত খুলনার কয়রা উপেজেলার মহারাজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে মোঃ মাসুদুর রহমান নির্বাচিত হন। তিনি কয়রা উপজেলায় ইসলামিক ফাউন্ডেশনের ‘মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম’ শীর্ষক প্রকল্পের আওতাধীন একজন মডেল কেয়ারটেকার হিসেবে দীর্ঘদিন কাজ করে আসছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার আগে সেখান থেকে অব্যাহতি নেননি। এমনকি অব্যাহতি না নিয়েই গত ২৮ অক্টোবর জনপ্রতিনিধি হিসেবে শপথ গ্রহণ করেছেন। তিনি ইউপি সদস্যের পাশাপাশি চাকরীতেও যুক্ত থাকতে ইচ্ছুক বলে জানান এ প্রতিবেদককে।

এ বিষয়ে মো. মাসুদুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি প্রকল্পে চাকরী করি। মাসে সামান্য সম্মানী ছাড়া সরকারী কোন সুবিধা পাইনা। এজন্য অব্যাহতি দেইনি। তিনি আরও বলেন, যদি সুযোগ থাকে তাহলে দু’জায়গায় থাকবো।

ইসলামিক ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় পরিচালক কেএম ফজলুর রহমান জানান, যদিও তিনি প্রকল্পে চাকরী করেন, তবুও একই সাথে দু’জায়গায় থাকার সুযোগ নেই। বিষয়টি জানার পরে তাকে অব্যাহতি প্রদান ও বেতন বন্ধের জন্য প্রধান কার্যালয়ে আবেদন পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!