খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
  আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি; গেজেট শিগগিরই

‘চাঁদাবাজ ভেজাইল্যা’ লোক আছে বলায় সমালোচনার মুখে কৃষকলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বাংলাদেশের গৌরবময় প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগে ‘চাঁদাবাজ ও ভেজাইল্যা’ লোক আছে-এমন মন্তব্য করে তীব্র ক্ষোভের মুখে পড়েছে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক শরিফ আশরাফ আলী। শনিবার (৫ নভেম্বর) সাতক্ষীরা জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, আওয়ামী লীগে ভেজাইল্যা লোক আছে। আওয়ামী লীগে চাঁদাবাজি-টেন্ডারবাজি করার লোক আছে। আওয়ামী লীগে এধরণের লোক থাকলে কোন দিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়া যাবে না।

তিনি আরও বলেন, কৃষক লীগে কোন ভেজাইল্যা লোক নেই। কৃষক লীগে কোন চাঁদাবাজ-টেন্ডারবাজ লোক নেই। কৃষক লীগ সুসংগঠিত একটি সংগঠন।

শরিফ আশরাফ আলীর বক্তব্য শেষে মঞ্চে উঠেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম। তিনি বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক শরিফ আশরাফ আলীর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আওয়ামী লীগ না থাকলে কৃষক লীগ কোথায় থাকতো। কৃষক লীগের জন্ম হয়েছে আওয়ামী লীগ থেকে। আওয়ামী লীগ উপমহাদেশের সবচেয়ে প্রাচীন রাজনৈতিক দল। এই আওয়ামী লীগের নেতৃত্বেই আমরা স্বাধীনতা পেয়েছি। এদল সম্পর্কে যে একটু আগে যে বক্তব্য উপস্থাপন করা হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

অনুষ্ঠানের প্রধান বক্তা উম্মে কুলসুম স্মৃতিও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক শরিফ আশরাফ আলীর বক্তব্যের সমালোচনা করে বলেন, তিনি হয়তো ইমুশনালি কথাগুলো বলেছেন। ‘এটা স্লিপ অব দ্য টাং’। তিনি শরিফ আশরাফ আলীর বক্তব্যে দু;খ প্রকাশ করে সকলকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহ্বান জানান।
জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধুর সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কৃষকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!