খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

ঘন্টার ব্যবধানেই ভাইরাল শাকিবের ওয়েব সিনেমার পোস্টার

গেজেট ডেস্ক

টানা শুটিং চলছে শাকিব খান অভিনীত‘নবাব এলএলবি’ ওয়েব সিনেমার। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চলছে এই সিনেমার কাজ। কারণ হিসেবে জানা গেছে, চলতি মাসের ২৩ অক্টোবর ওটিটি প্লাটফর্মে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে পরিচালক অনন্য মামুনের।

এরইমধ্যে গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রকাশিত হয়েছে ‘নবাব এলএলবি’ সিনেমার প্রথম পোস্টার। প্রকাশ হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই এটি সামাজিক যোগাযোগমাধ্যেমে ভাইরাল হয়েছে। প্রশংসায় মেতেছেন তার ভক্তরা। পোস্টারে দেখা যাচ্ছে, কোনোকিছুর অনুসন্ধানের জন্য বাইকে চেপে ছুটে চলছেন শাকিব খান। সিনেমার স্লোগান হিসেবে ব্যবহার করা হয়েছে ‘ব্যাক ফর জাস্টিস’ কথাটা।

আই থিয়েটার অরিজিনালে সাবস্ক্রাইব করে দেখা যাবে ‘নবাব এলএলবি’। এই সিনেমার মাধ্যমেই এই প্লাটফর্মটি চালু হচ্ছে। ‘নবাব এলএলবি’ই বাংলাদেশের প্রথম চলচ্চিত্র যেটা অ্যাপে মুক্তি পাচ্ছে।

সিনেমায় আরও অভিনয় করেছেন, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ার ও শহিদুজ্জামান সেলিম।

পরিচালক অনন্য মামুন বলেন, ‘সিনেমার সঙ্গে যুক্ত সবার সহযোগিতা থাকলে ভালো সিনেমা করা সম্ভব। শাকিব খানসহ অন্যরা সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছেন। আগামী কয়েকদিনের মধ্যে সিনেমার গান ও কয়েকটি দৃশ্যের জন্য মালদ্বীপে যাব। আগামী ২৩ অক্টোবরে সিনেমাটি মুক্তি দেওয়ার চেষ্টা থাকবে। “নবাব এলএলবি” প্রথমে অ্যাপে মুক্তি দেবো। পরিস্থিতি দেখে সিনেমা হলে চালাব। সিনেমার প্রথম পোস্টার দেখে সবার উচ্ছ্বাস দেখে ভালো লেগেছে। প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই এটি ভাইরাল হয়ে গেছে।’

 

খুলনা গেজেট/ কে এম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!