খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

গোল বাতিলের পর পেনাল্টিতে লিড নিল ইকুয়েডর

ক্রীড়া প্রতিবেদক

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্বাগতিকদের কাতারের জালে ম্যাচের ১৬ মিনিটে গোল দিয়েছে ইকুয়েডর। পেনাল্টি থেকে গোল করে এনার ভ্যালেন্সিয়া দলকে ১-০ গোলে এগিয়ে নিয়েছেন।

এর আগে ম্যাচের শুরুতেই কাতারের জালে গোল দিয়েছিল ইকুয়েডর। ম্যাচের ৩ মিনিটে ইনার ভ্যালেন্সিয়ার দেওয়া গোল ভিএআর চেক করে বাতিল করেন রেফারি।

বক্সের বাইরে থেকে ফ্রি কিক নেয় ইকুয়েডর। বক্সে হেড দিয়ে গোলে সহায়তা দেওয়ার আগে অল্প পা বাইরে চলে যাওয়ায় অফ সাইডে গোলটি বাতিল হয়।

বিশ্বকাপের ৯২ বছরের ইতিহাসে স্বাগতিক দেশ মাত্র একবার গ্রুপ পর্বে বিদায় নিয়েছে। কাতারের ওই লজ্জা থেকে বাঁচার চ্যালেঞ্জ নিয়ে মাঠে নেমেছে।

কাতারের স্প্যানিশ কোচ সানচেজ বাস এই ম্যাচের জন্য ৩-৪-৩ ফরমেশনে সাজিয়েছেন। চার মিডফিল্ডার নিয়ে পজিশং প্লেয়িং খেলার চেষ্টা করবে তার দল। ইকুয়েডর দল সাজিয়েছে ৪-৪-২ ফরমেশনে। অর্থাৎ রক্ষণই তাদের শেষ কথা।

কাতারের একাদশ: শাদ আল সাঈব, আব্দেলকরিম হাসান, বৌলেম খৌকি, আল রাওই, হোম্যান আহমেদ, আব্দুলআজিজ হাতেম, করিম বৌদিয়াফ, আকরাম আফিফ, আলমঈজ আলী, হাসান আল হেইদৌস।

ইকুয়েডরের একাদশ: গালিন্দেজ, এস্তুপিনান, হিনক্যাপি, তোরেস, অ্যাঞ্জেল প্রিকাইদো, ইবারা, কেইসেদো, মেন্ডেস, প্লাটা, এস্ত্রেদা, ভ্যালেন্সিয়া।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!