খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  প্রধানমন্ত্রীর সাথে কাতারের আমীরের বৈঠক চলছে

গোপালগঞ্জে শিশুপুত্রকে আছড়ে হত্যা করল পাষন্ড পিতা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে ৫ বছরের শিশুপুত্রকে আছড়ে হত্যার অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে পুলিশ।নিহত শিশু জুনায়েদের মা কামরুন্নাহার বেগম আজ বুধবার গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।মামলায় একমাত্র শিশুটির পিতা সাইফুল ইসলামকে আসামী করা হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ জাবেদ মাসুদ বিষটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রিক্সাচালক সাইফুল ইসলাম স্ত্রী-সন্তান নিয়ে গোপালগঞ্জ শহরের ঘোষেরচর গ্রামের কলাবাগান এলাকায় ভাড়া থাকেন। তার স্ত্রী কামরুন্নাহার বেগম শহরের বিভিন্ন বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালাতেন। কামরুন্নাহার বেগম অভিযোগ করে বলেন, গত রোববার ১ জানুয়ারী দুপুরে স্বামী-সন্তান নিয়ে খাটে শুয়ে ছিলাম। সে সময়ে আমাদের মধ্যে নানা কথা নিয়ে বাক-বিতন্ডা হয়। এসময় ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার ছেলেকে সে মারপিট করে। এক পর্যায়ে আমার স্বামী ছেলেকে ধরে আছাড় দেয়।তাকে প্রথমে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করি।তার অবস্থার অবনতি হলে ওই দিন সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করি।

সেখানে চিকিসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় জুনায়েদ মারা যায়। ছেলের মৃত্যুরপর আমি মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পে অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে এবং পরে গোপালগঞ্জ থানা পুলিশে সোপর্দ করে।

খুলনা গেজেট / বিএমএস




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!