খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

গৃহবধূ রহিমা খাতুন অপহরণের ঘটনায় দ্বিতীয় স্বামী আটক, রিমা‌ন্ডের আ‌বেদন

নিজস্ব প্রতিবেদক

নগরীর দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকা থেকে গৃহবধু রহিমা খাতুনের অপহরণের ঘটনায় পুলিশ ভিক‌টি‌মের স্বামী বেলাল হাওলাদারকে আটক করেছে। রোববার রাত সাড়ে ১০ টার দিকে তাকে ফুলবাড়িগেট এলাকা থেকে আটক করা হয়। তিনি আড়ংঘাটা থানাধীন তেলীগাতি এলাকার ইসমাঈল হাওলাদারের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই মো: লুৎফুর হায়দার বলেন, রহিমা খাতুনের দ্বিতীয় স্বামী বেলাল হাওলাদার। তার গতিবিধি সন্দেহ হওয়ায় তাকে আটক করা হয়েছে। সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আজ তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে তদন্ত কর্মকর্তা ৫ জন আসামিকে আটক করেন। তাদের রিমান্ডের আাবেদন করলে পুলিশ তাদের জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয় আদালত। তাদের কাছ থেকে তেমন কোন তথ্য বের করতে পারেনি পু‌লিশ।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম বলেন, তার স্বামীর গাতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে করা হয়েছে। এখনও পর্যন্ত কোন ক্লু বের করা সম্ভব হয়নি। তদন্ত চলছে। অপহৃত রহিমা খাতুনকে খুঁজে পাওয়া গেলে অপহরণের ঘটনা সম্পর্কে বলা সম্ভব।

উল্লেখ্য ২৭ আগস্ট রাতে পানি নিতে নিচে নেমে অপহৃত হন রহিমা খাতুন। রাতে তাকে সম্ভাব্য স্থানে খুঁজে না পেয়ে পরিবারের সদস্যরা প্রথমে থানায় সাধারণ ডায়েরি করেন। পরে তারা অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা দায়ের করেন। এ মামলা পুলিশ এ পর্যন্ত মোট ৬ জন আসামিকে আটক করেছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!