খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  দাবদাহ জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৭ দিন
  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

গণপিটুনি থেকে বাঁচতে চোরের ৯৯৯ ফোন

জীবননগর প্রতিনিধি

পুলিশ, ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্সসহ নানা জরুরি সেবা নিতে ‘জাতীয় জরুরী সেবা ৯৯৯’ ফোন দিয়ে সহায়তা চান ভুক্তভোগী। কিন্তু ইদানিং চোররাও চুরির পর জনগণের পিটুনি থেকে নিজেদের বাঁচাতে ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে আলোচনায় আসছে। এবার চুয়াডাঙ্গায় চুরি করতে গিয়ে ধরা পড়ে চোর।জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করে সাহায্য প্রার্থনা করে সেবাও পেয়েছেন।

বুধবার (০৯ নভেম্বর) দুপুরে জীবননগর উপজেলার দেহাটী গ্রামে এ ঘটনা ঘটে।পরে পুলিশ গিয়ে তাকে আটক করে জীবননগর থানাধীন শাহপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। আটক চোরের বিরুদ্ধে কোটচাঁদপুর থানার একাধিক মামলা গ্রেপ্তার পরোয়ানার আসামি বলে জানিয়েছে পুলিশ।

আটক হওয়া ওই চোর কোটচাঁদপুর পৌর শহরের আদর্শ পাড়ার জাহাঙ্গীর সরকারের ছেলে নয়ন সরকার।

শাহপুর ফাঁড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা এস আই(নিঃ) জাহাঙ্গীর হোসেন বলেন, নয়ন সরকার ৯৯৯ ফোন করে সাহায্য চেয়ে জানায়, তার সাইকেল চার-পাঁচ জন মানুষ কেঁড়ে নিচ্ছে,সে খুব বিপদে রয়েছে। তাকে উদ্ধার করতে হবে।

পরবর্তীতে শাহপুর ফাঁড়ি পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। পরে জানা যায়, সে দর্শনার শ্যমপুর গ্রাম থেকে একটি বাই সাইকেল চুরি করে পালানোর পথে জীবননগর উপজেলার দেহাটী তৈল পাম্পের নিকটে স্থানীয় জনগন চোর সন্দেহ তাকে আটক করে রাখে। সে স্থানীয়দের গণপিটুনির হাত থেকে রক্ষা পেতে পুলিশকে ফোন করেছে।

তিনি আরও বলেন, যার সাইকেল চুরি করেছিলো সে মামলা না করায়,কোটচাঁদপুর থানায় খবর দিলে জানা যায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। যার মধ্যে চারটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল খালেক জানান,সাইকেল মালিক মামলা না করায় নয়ন সরকারকে আইন পক্রিয়ার মাধ্যমে কোটচাঁদপুর থানায় হস্তান্তর করা হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!