খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

খুলনা মহানগর বিএনপি’র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বর্তমান শাসকগোষ্ঠী নানাভাবে নানা কায়দায় জাতীয়তাবাদী দল-বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। আর এ কারণেই দেশব্যাপী জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টির জন্য হত্যা, গুপ্তহত্যা, গুম, অপহরণের মতো ভয়ংকর মানবতাবিরোধী ঘটনা সংঘটিত করছে। বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ যাতে বর্তমান দু:শাসনের বিরুদ্ধে মুখ খুলতে না পারে সেজন্য তাদের বিরুদ্ধে নানাভাবে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে, চালানো হচ্ছে জুলুম নির্যাতন। আর এই জুলুমের উদ্দেশ্যই হচ্ছে বিরোধী দলগুলোর অস্তিত্ব মুছে ফেলে নিজেদের একচ্ছত্র স্বৈরাচারী শাসন টিকিয়ে রাখা।

রবিবার বিকাল ৪টায় সোনাডাঙ্গা থানা বিএনপির দলীয় কার্যালয়ে দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব বলেন।

এসময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জাফরউল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তরিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, ইকবাল হোসেন খোকন, মুজিবর রহমান, সাজ্জাদ হোসেন পরাগ, আকরাম হোসেন খোকন, সরদার রবিউল ইসলাম রবি, শামীম আশরাফ, ফরিদ উদ্দিন মানিক, মোস্তফা জামান মিন্টু, মুশফিকুর রহমান অভি, আরিফুর রহমান আরিফ, এমরান হোসেন, আলমগীর হোসেন, কওসারী জাহান মঞ্জু, মুন্নি জামান, রাজু আহমেদ রাজ, মিরাজুল ইসলাম, শেখ আল মামুন, ইজবুল রহমান ইমুল, রুহুল আমিন, রাসেল, ইয়াদুল ইসলাম, বেল্লাল হোসেন প্রমুখ। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!