খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

খুলনা মহানগর ও জেলা বিএনপির প্রার্থনা কর্মসূচি রবিবার

নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার (৪ এপ্রিল) দেশব্যাপী মসজিদ ও ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। সে লক্ষ্যে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে বাদ জোহর হেরাজ মার্কেট জামে মসজিদে দোয়া কর্মসূচি পালিত হবে। দোয়া কর্মসূচিতে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা, ভয়াল কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিএনপির জাতীয় নেতৃবৃন্দসহ সারাদেশের যেসব নেতাকর্মী ও দেশবাসী ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফিরাত কামনায় প্রার্থনা করা হবে। কর্মসূচিতে সকলকে অংশ গ্রহনের আহবান জানানো হয়েছে।

এছাড়া দলটির নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট আহমদ আযম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলসহ সারাদেশের নেতাকর্মী ও দেশের মানুষ যারা অসুস্থ অবস্থায় আছেন, তাঁদের সুস্থতা কামনায় দোয়া করা হবে কর্মসূচিতে।

অপরদিকে বাদ আসর খুলনা মহানগর ও জেলার সকল থানা, ওয়ার্ড বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া ও প্রার্থনার ব্যবস্থা গ্রহণের জন্য মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা ও সাধারণ সম্পাদক আমীর এজাজ খান আহবান জানিয়েছেন।সূত্র ; খবর বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!