খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি
  আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি; গেজেট শিগগিরই

খুলনা বিএমএ নির্বাচনে কাজী হামিদ আজগর-মেহেদী নেওয়াজ পরিষদের প্যানেল পরিচিতি

নিজস্ব প্রতিবেদক

স্বাধীনতা চিকিৎসক পরিষদ খুলনা জেলা শাখার আয়োজনে খুলনা বিএমএ নির্বাচন-২০২২ উপলক্ষে কেন্দ্রীয় স্বাচিপ সমর্থিত ডাঃ কাজী হামিদ আজগর-ডাঃ মেহেদী নেওয়াজ পরিষদের প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) খুলনা মেডিকেল কলেজের এস এম সুলতান অডিটোরিয়ামে স্বাচিপ খুলনা জেলা শাখার সভাপতি ডাঃ এস এম সামছুল আহসান মাসুমের সভাপতিত্বে ও স্বাচিপ জেলা শাখার দপ্তর সম্পাদক ডাঃ এস এম তুষার আলমের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিএমএ-এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ এ সময় তিনি নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি না করতে সকলের প্রতি আহ্বান জানান। তিনি আগামী ১৫ সেপ্টেম্বর উৎসবমুখর পরিবেশে বিএমএ নির্বাচনে সকল ভোটারদের অংশগ্রহণ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তৃতা করেন বিএমএ-এর সভাপতি প্রার্থী অধ্যাপক ডাঃ কাজী হামিদ আসগর, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যাপক ডাঃ এম এ আজিজ, স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ ইকবাল আর্সলান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা ও খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী। অনুষ্ঠানে উপস্থিত থেকে আরো বক্তৃতা করেন ডাঃ গাজী মিজানুর রহমান, ডাঃ বঙ্গকমল বসু, ডাঃ মোল্লা হারুনুর রশিদ, ডাঃ শেখ আবু রায়হান নিবীড়, ডাঃ ইমরান সুজন প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!