খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

খুলনা বারে ১৪ পদে ২৮ জনের মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক

আগামী ২৮ নভেম্বর খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (২ নভেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ১৪ টি পদে দু’টি প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্যানেল দুটি হল বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ।

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ থেকে সভাপতি পদে এড. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে এড. এস এম তারিক মাহমুদ তারা আছেন। অপরদিকে সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি পদে এড. সেখ নুরুল হাসান রুবা ও সাধারণ সম্পাদক পদে মোল্লা মশিউর রহমান নান্নু মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

প্যানেল দু’টির সহ-সভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ থেকে এড. জি এম আমান উল্লাহ ও নজরুল ইসলাম এবং সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ থেকে এড. হালিমা আক্তার খানম ও এড. মো: মহসিন চৌধুরী।

একইভাবে যুগ্ন-সম্পাদক পদে এড. তমাল কান্তি ঘোষ ও এড. সৈয়দ মো: এহতেশামুল হক জুয়েল, লাইব্রেরি সম্পাদক এড. এম এম কবীর আশরাফুল আলম রাজু ও এড. জয়দেব কুমার সরদার এবং সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক এড. তামিমা লতিফা স্নিগ্ধা ও এড. নরুন নাহার নাজমুন নেছা রয়েছেন।

সদস্য পদে প্রার্থীরা হলেন যথাক্রমে, এড. নওশীন বর্ষা, এড. আব্দুস শফিক মোল্লা জনি, এড. রোমানা তানহা, এড. অশোক কুমার গোলদার, এড. সেখ মুনিরুজ্জামান মনির, এড. মেহেদী হাসান, এড. প্রজেশ রায়, এড. এস এম আনিছুর রহমান, এড. মোল্লা হাবিবুর রহমান, এড. মো: মুজাহিদুল ইসলাম, এড. রানীমা খাতুন, এড. শাকিরা ফেরদৌস, এড. আ, ফ, ম মুস্তাকুজ্জামান ও এড. জি এম মশিউর রহমান।

জেলা আইনজীবী সমিতি নির্বাচনী পরিষদের চেয়ারম্যান এড. লিয়াকত আলী মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৪ টি পদের বিপরীতে ২৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। দুপুর আড়াইটার মধ্যে প্রার্থীরা জমা দান প্রক্রিয়া শেষ করেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!