খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

খুলনা প্রেসক্লাবে সাংবাদিক মানিক সাহার স্মরণসভা

নিজস্ব প্রতিবেদক

খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, একুশে পদকপ্রাপ্ত নির্ভীক সাংবাদিক মানিক চন্দ্র সাহার ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার (১৫ জানুয়ারি) খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে স্মরণসভা অনুষ্ঠিত হয়। খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম স্মরণসভায় সভাপতিত্ব করেন। স্মরণসভা যৌথভাবে পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা ও যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না।

স্মরণসভায় বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, মল্লিক সুধাংশু ও হাসান আহমেদ মোল্লা, ক্লাবের সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ ও মোঃ জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, নির্বাহী সদস্য মো: শাহ আলম, ক্লাব সদস্য আসাদুজ্জামান খান রিয়াজ, মোঃ মাকসুদুর রহমান (মাকসুদ), কৌশিক দে, এস এম নূর হাসান জনি, দিলীপ বর্মন, ক্লাবের ইউজার সদস্য প্রবীর কুমার বিশ্বাস, সাংবাদিক মহেন্দ্রনাথ সেন, অভিজিৎ পাল প্রমুখ।

স্মরণসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও এ এইচ এম শামিমুজ্জামান, নির্বাহী সদস্য সোহরাব হোসেন ও শেখ মো: সেলিম, ক্লাব সদস্য রকিব উদ্দিন পান্নু, দেবনাথ রনজিৎ কুমার, মোজাম্মেল হক হাওলাদার, দেবব্রত রায়, আব্দুল মালেক, মোঃ মোস্তাকুজ্জামান, পলাশ দত্ত, ক্লাবের ইউজার সদস্য মোঃ নেয়ামুল হোসেন কচি, রীতা রানী দাস, শশাংক শেখর স্বর্ণকার, মো. জাকারিয়া হোসেন তুষার, হাসান আল মামুন, বাবুল আকতার, এস এম ইয়াসীন আরাফাত (রুমী), আব্দুল্লাহ আল মামুন রুবেল, ড. সাহিদা খানম, এস এম বাহাউদ্দিন, মিলন হোসেন, মোঃ রফিক আলীসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

স্মরণসভার শুরুতে প্রয়াত সাংবাদিক মানিক চন্দ্র সাহা’র আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে দাঁড়িয়ে ১মিনিট নীরবতা পালন করা হয়। এছাড়া স্মরণসভা শেষে খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ কে হিরু’র আশু সুস্থ্যতা ও প্রয়াত সকল সাংবাদিকের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

এর আগে খুলনা প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং প্রয়াত সাংবাদিক মানিক চন্দ্র সাহার পরিবারের পক্ষ থেকে খুলনা প্রেসক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করে সাংবাদিক মানিক চন্দ্র সাহার প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!