খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতাদের ‘আটাক’র সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস্ অব খুলনা (আটাক) এর পক্ষ থেকে খুলনা প্রেসক্লবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ রবিবার সন্ধ্যায় এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস্ অব খুলনা (আটাক) এর নেতৃবৃন্দ খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে ক্লাবের নবনির্বাচিত সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজাসহ উপস্থিত নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু ও হাসান আহমেদ মোল্লা, সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক শেখ তৌহিদুল ইসলাম তুহিন, ক্লাবের নির্বাহী সদস্য শেখ মাহমুদ হাসান সোহেল, ক্লাব সদস্য আসাদুজ্জামান রিয়াজসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডা. মোঃ আতাউর রহমান, এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস্ অব খুলনা (আটাক) এর পক্ষ থেকে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন সংগঠনের সেক্রেটারী জেনারেল এস এম ওয়াসিম মেহবুব, উপদেষ্টা শেখ মোঃ রেজওয়ান ও এজাজ আহমেদ চৌধুরী সুমন, সহ-সভাপতি শেখ মামুন হোসেন ও মাহফুজা আক্তার, জয়েন্ট সেক্রেটারী মোঃ আলামিন হোসেন, কোষাধ্যক্ষ মোঃ শাকুর মাহমুদ (শোভন), সদস্য মোঃ আব্দুল বাকি, নাজমুন নাহার রুনু, শেখ মেরাজ হোসেন, মোঃ নূর ইসলাম রকি, মোঃ রাসেল মোড়ল, প্রিয়াম সি ফুড লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল কাদেরসহ অন্যান্য অতিথিবৃন্দ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!