খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক

খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি দায়িত্বভার গ্রহণ করেছে। শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা’র কাছে ক্লাবের বিদায়ী সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা দায়িত্ব হস্তান্তর করেন।

দায়িত্ব গ্রহণকালে উপস্থিত ছিলেন ক্লাবের নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, যুগ্ম-সম্পাদক সোহরাব হোসেন, কোষাধ্যক্ষ বিমল সাহা, সহকারী সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, এস এম নূর হাসান জনি ও মাকসুদুর রহমান (মাকসুদ), নির্বাহী সদস্য মোঃ হাবিবুর রহমান, মোঃ আসিনউদ্দিন, শেখ মাহমুদ হাসান সোহেল, মোজাম্মেল হক হাওলাদার, মোঃ আমিরুল ইসলাম, মোঃ শাহ আলম ও সোহেল মাহমুদ।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোতাহার রহমান বাবু ও মল্লিক সুধাংশু, বিদায়ী কমিটির যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন ক্লাব সদস্য ওয়াহেদ-উজ-জামান বুলু, বাপ্পী খান, সুনীল কুমার দাস, শেখ তৌহিদুল ইসলাম তুহিন, উত্তম সরকার প্রমুখ।

আগামীকাল শনিবার বেলা সাড়ে ১১টায় খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত পরিষদের পক্ষ থেকে খুলনা প্রেসক্লাব চত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হবে। ক্লাবের সকল সদস্যকে এ সময়ে উপস্থিত থাকার জন্য নবনির্বাচিত পরিষদের সভাপতি ও সাধারণ সম্পদকের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!