খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

খুলনা টাইগার্সের বিপক্ষে চট্টগ্রামের সংগ্রহ ১৫৭

ক্রীড়া প্রতিবেদক

শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দিনের প্রথম খেলায় প্রথমে ব্যাট করে খুলনা টাইগার্সের বিপক্ষে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সংগ্রহ করেছে ১৫৭ রান, ৯ উইকেট হারিয়ে। দলের হয়ে সর্বোচ্চ পাকিস্তানি ক্রিকেটার উসমান খান করেন ৪৫ রান। এছাড়া আফিফ হোসেন করেন ৩৫ রান। খুলনার হয়ে সর্বোচ্চ ৪ উইকেট সংগ্রহ করেছেন ওয়াহাব রিয়াজ।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে সাগরিকায় শুরুটা ভালো হয়নি চট্টগ্রামের। কেননা ব্যক্তিগত ৬ রানের মাথায় ফিরে যান ওপেনার ম্যাক্স ওডাউড। এরপর অবশ্য আফিফ হোসেনকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে থাকে উসমান। তবে এই দুই ব্যাটারের ৭০ রানের জুটি ভাঙেন আমাদ বাট। উসমানকে ৪৫ রানে ফিরিয়ে দেন খুলনার এই পেসার।

এরপর আফিফও বেশিক্ষণ টিকতে পারেননি। ব্যক্তিগত ৩৫ রান করে বিদায় নেন টপ অর্ডার এই ব্যাটার। আফগান ব্যাটার দরবেশ রাসুলি রান আউট হওয়ার আগে করেন ২৫ রান। এছাড়া বলার মতো রান করতে পারেননি অভিষিক্ত খাজা নাফে, করেছেন মোটে ৫ রান। এদিন দলের হয়ে রান পাননি শুভাগত হোম-জিয়াউর রহমানরাও।

তবে শেষ দিকে ফরহাদ রেজার ৯ বলে ২১ রানে ভর করে চট্টগ্রাম তাদের স্কোরবোর্ডের রান ছাড়াই দেড়শো। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে চট্টগ্রাম সংগ্রহ করে ৯ উইকেট হারিয়ে ১৫৭ রান। ওয়াহাব রিয়াজ ৪ উইকেট নিলেও ২ উইকেট শিকার করেছেন মোহাম্মদ সাইফউদ্দিন।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!