খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

খুলনা জেলা প্রশাসনের গোপনীয় শাখা কর্মচারির অর্ধ গলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা প্রশাসনের গোপনীয় শাখার সহকারী রবীন্দ্র নাথ সরকারে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে নগরীর পূর্ব বানিয়াখামার কাজী ম্যানশনের ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি পাইকগাছা উপজেলার রাড়ুলী গ্রামের সুধীর সরকারের ছেলে।

অনিন্দ মন্ডল খুলনা গেজেটকে বলেন, বাবা নারায়ণ চন্দ্র মন্ডলের ফোন পেয়ে মামা রবীন্দ্রনাথ সরকারের খোঁজ নিতে কাজী ম্যানশনে আসেন। তিনি রাত সাড়ে আটটার দিকে মামার ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে ধাক্কা দিতে থাকে। ভেতর থেকে সাড়া শব্দ না পেয়ে বাড়ির মালিককে বিষয়টি জানানোর পর আবারও দরজা ধাক্কা দিতে থাকেন। একপর্যায়ে দরজা খুলে গেলে মামার মৃত দেহ দেখতে পান। বিষয়টি তার পরিবারকে জানান। জেলা প্রশাসনের মধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়।

তিনি আরও জানান, মামার হাই প্রেসার ও ডায়াবেটিসের সমস্যা ছিল। কিন্তু ঔষধের মাধ্যমে সেগুলো নিয়ন্ত্রণে ছিল। কিভাবে তার মৃত্যু হল তা তিনি নিশ্চিত করে বলতে পারছেন না।

খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: হানিফ জানান, সংবাদ পেয়ে তারা ঘটনাস্থলে আসেন। লাশের সুরাতহাল রিপোর্ট প্রস্তুত করা হচ্ছে। তার সমস্ত শরীর ফুলে উঠেছে। ময়না তদন্তের রিপোর্ট ছাড়া কোন কিছু বলা সম্ভব নয় বলে তিনি আরও জানিয়েছেন।

বাড়ির মালিক কাজী মাসুদ মনোয়ার জানান, গত দেড় বছরের বেশী সময় ধরে তিনি একটি কক্ষ নিয়ে এ বাড়িতে বসবাস করছেন। তিনি খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকুরী করতেন। কারও সাথে তার কোন দ্বন্দ্ব ছিলনা। অফিস থেকে বাড়ি ফিরতেন, কোথাও কোন আড্ডা দিতেন না বলে তিনি আরও জানিয়েছেন।

অপরদিকে রবীন্দ্রনাথের সহকর্মী মো: হালিম জানান, বুধবার তিনি শেষ অফিস করেছেন। তাকে একটি উপহারও তিনি দিয়েছেন । তিনি আরও জানান, তার হাতে কয়েকটি সোনার আংটি ও গলায় চেইন থাকতো। কিন্তু এগুলো লাশের কাছে নেই। যাই হোক ঘটনাটি রহস্যজনক।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!