খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
মোল্যা জালাল উদ্দিন জাতীয় কমিটির সদস্য

খুলনা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা আওয়ামী লীগের ৭৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি রোববার (৩ জানুয়ারি) অনুমোদন করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। কমিটিতে সভাপতি হিসেবে অ্যাডভোকেট শেখ হারুনুর রশিদ, ১১ জন সহসভাপতি, অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী সাধারণ সম্পাদক, ৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩ জন সাংগঠনিক সম্পাদক রয়েছেন। এছাড়া সাবেক সংসদ সদস্য মোল্যা জালাল উদ্দিনকে জাতীয় কমিটির সদস্য করা হয়েছে।

অনুমোদিত কমিটিতে সহসভাপতি হিসেবে আছেন, অ্যাডভোকেট সোহবার আলী সানা, অ্যাডভোকেট কাজী বাদশা মিয়া, অ্যাডভোকেট এমএম মুজিবর রহমান, এএফএম মাকসুদুর রহমান, অ্যাডভোকেট রবীন্দ্রনাথ মণ্ডল, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, বিএমএ সালাম, মোস্তফা কামাল পাশা খোকন, অ্যাডভোকেট নিমাই চন্দ্র রায় ও রফিকুর রহমান রিপন।

তিন যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, সরফুদ্দীন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল ও অ্যাডভোকেট ফরিদ আহম্মেদ। এছাড়া আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নবকুমার চক্রবর্তী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান কালু, তথ্য ও গবেষণা সম্পাদক অজয় সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, দপ্তর সম্পাদক এমএ রিয়াজ কচি, ধর্ম বিষয়ক সম্পাদক তারিক হাসান মিন্টু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জোবায়ের আহম্মেদ খান (জবা), বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মো. রকিবুল ইসলাম লাবু, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কাজী কেরামত আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী শামীম আহসান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ড. মনোরঞ্জন মণ্ডল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ রাশেদুল ইসলাম (রাসেল), শ্রম সম্পাদক মোজাফ্ফর মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক মোকলেসুর রহমান বাবলু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মো. শেখ শহীদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক সরদার আবু সালেহ, ইঞ্জিনিয়ার প্রেম কুমার মণ্ডল ও খালেদীন রশিদী সুকর্ণ, উপ দপ্তর সম্পাদক সায়েদুজ্জামান সম্রাট, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম এবং কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার জিএম মাহবুবুল আলম।

কমিটিতে ৩৫ জন সদস্য রয়েছেন। সদস্যরা হলেন, শেখ হেলাল উদ্দীন এমপি, পঞ্চানন বিশ্বাস এমপি, নারায়ণ চন্দ্র চন্দ এমপি, আব্দুস সালাম মুর্শিদী এমপি, আক্তারুজ্জামান বাবু এমপি, ননীগোপাল মণ্ডল, খান নজরুল ইসলাম, মেহের নেগার স্বপ্না, শেখ মনিরুল ইসলাম, আশরাফুল আলম খান, শেখ আকরাম হোসেন. শেখ আবুল হোসেন, আনোয়ার ইকবাল মন্টু, জিএম মহাসিন রেজা, শেখ শহিদুল ইসলাম, গাজী এজাজ আহম্মেদ, কামাল উদ্দীন বাদশা, অসীত বরণ বিশ্বাস, অধ্যক্ষ খ ম সালাম, বুলু রায় গাঙ্গুলী, জাহাঙ্গীর হোসেন মুকুল, বিলকিস আক্তার ধারা, ফারহানা হালিম, মোসা. সামসুন্নাহার, শিউলী সরোয়ার, শাহিনা আক্তার লিপি, ফারজানা নিশী, এসএম জাহিদুর রহমান, অমিয় অধিকারী, আনিসুর রহমান মুক্ত, মো. আজগর বিশ্বাস তারা, বরার্ট নিক্সন ঘোষ, নাণ্টু রায়, মো. জামিল খান ও হায়দার আলী মোড়ল।

উল্লেখ্য, ২০১৯ সালের ১০ ডিসেম্বর খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে জেলা আওয়ামী লীগে শেখ হারুনুর রশীদকে সভাপতি ও অ্যাডভোকেট সুজিত অধিকারীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এর এক বছর পর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হল।

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!