খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত
খুলনা গেজেটের তিন সাংবাদিককে সংবর্ধনা

‘স্বচ্ছ ও স্বাধীন সাংবাদিকতা ধরে রাখতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ’ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

সাংবাদিকতার উৎকর্ষতায় অবদান রাখায় জনপ্রিয় অনলাইন ‘খুলনা গেজেট’ এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে তিন প্রবীণ ও নবীন সাংবাদিককে। শনিবার রাত ৮ টায় নগরীর ময়লাপোতা মোড়ের খুলনা গেজেট কার্যালয়ে তাদেরকে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধিতরা হলেন- খুলনা গেজেটের নির্বাহী সম্পাদক কাজী মোতাহার রহমান, যুগ্ম সম্পাদক শেখ দিদারুল আলম ও প্রধান প্রতিবেদক মোহাম্মদ মিলন।

খুলনা গেজেটের সম্পাদক মো. মাহমুদ আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ও উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক গাজী আলাউদ্দিন আহমদ, সাংবাদিক এএইচএম শামীমুজ্জামান, জাহিদুল সাগর, আরাফাত হোসেন অনিক, হাসানুর রহমান তানজির, মনিরুল ইসলাম সাগর, একরামুল হোসেন লিপু, আকছেদুল হক আকাশ, ইয়াসিন হাওলাদারসহ খুলনা গেজেট পরিবারের সদস্যরা। এছাড়া অনলাইনে যুক্ত ছিলেন সাংবাদিক নিপা মোনালিসা, তরিকুল ইসলাম ও সাজ্জাদুল ইসলাম।

খুলনা গেজেট’র সম্পাদক মো: মাহমুদ আহসান তাঁর বক্তব্যে বলেন, খুলনা গেজেট দেশ ও জনগণের স্বার্থে অনুসন্ধানী সাংবাদিকতাকে উৎসাহিত করতে চায়। আমরা স্বচ্ছ ও স্বাধীন সাংবাদিকতায় বিশ্বাসী। শুরু থেকেই আমাদের এই অবস্থান ধরে রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা তার বক্তব্যে বলেন, “মানুষ এখন যেকোন ঘটনার নিউজ তাৎক্ষণিকভাবে জানতে চায়। এ অঞ্চলের খবর প্রকাশের ক্ষেত্রে অনলাইন নিউজ পোর্টাল খুলনা গেজেট’র ভূমিকা গুরুত্বপূর্ণ। যা তারা যথাযথভাবে পালন করছে বলে আমি মনে করি।”

অনুষ্ঠানে প্রতিক্রিয়া ব্যক্ত করে সাংবাদিক কাজী মোতাহার রহমান বাবু বলেন, হলুদ সাংবাদিকতা নির্মূল করতে না পারলে সৃজনশীল সাংবাদিকতার বিকাশ হবে না। অপসাংবাদিকতা রোধ করতে পারলে সত্য প্রতিষ্ঠিত করা সম্ভব হবে। বিভিন্ন শ্রেণি পেশার বিকাশ লাভ ও উৎসাহিত করতে খুলনা গেজেটের ভূমিকা রাখার উপর তিনি গুরুত্বারোপ করেন।

সাংবাদিক শেখ দিদারুল আলম বলেন, খুলনা গেজেটের আজকের এই আয়োজন জুনিয়রদের আরও ভাল কাজ করার জন্য উৎসাহিত করবে।

সাংবাদিক মোহাম্মদ মিলন তার প্রতিক্রিয়ায় খুলনা গেজেট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, খুলনা জেলার গুণী সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-এ মনোনীত হন খুলনা গেজেট’র নির্বাহী সম্পাদক কাজী মোতাহার রহমান বাবু। যুগ্ম সম্পাদক শেখ দিদারুল আলম বার্তা সংস্থা ইউএনবির সেরা জেলা প্রতিনিধির পুরষ্কার পেয়েছেন। আর প্রধান প্রতিবেদক মোহাম্মদ মিলন অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের ৫ সেরা রিপোর্টারের একজন মনোনীত হন।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!