খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

খুলনা খান বাহাদুর আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি মেলা শুরু(ভিডিও)

নিজস্ব প্রতি‌বেদক

খুলনা খান বাহাদুর আহ্ছানউল্লা বিশ্ববিদ্যালয়ের ফল সেমিস্টার ২০২২-এ ভর্তি মেলার আয়োজন করা হয়েছে। ১৬ জুন থেকে শুরু হওয়া এ ভর্তি মেলা চলবে ২৫ জুন ২০২২ পর্যন্ত। সরকারি ছুটির দিনসহ সপ্তাহে ৭ দিনই ভর্তি মেলা চলবে এবং ভর্তি শাখা খোলা থাকবে।

আজ বৃহস্প‌তিবার ভর্তি মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য ও খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. গোলাম রহমান ও ঢাকা আহ্ছানিয়া মিশনের ভাইস প্রেসিডেন্ট, কেকেবিএইউ-এর টাস্ট্রি বোর্ডের সম্মানিত সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সাবেক প্রফেসর কাজী শরীফুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. মাহমুদ আলম, প্রফেসর ড. গাজী আবদুল্লাহেল বাকী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর আফজাল হোসেন ও ঢাকা আহ্ছানিয়া মিশনের বিশ্ববিদ্যালয় প্রকল্পের সহকারী পরিচালক কাজী এহছানুর রহমান প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

খুলনা বিভাগ তথা দেশের উচ্চশিক্ষা বিস্তারে এ বিশ্ববিদ্যালয়টি যুগোপযোগী ও কার্যকর ভূমিকা পালনের পাশাপাশি অদূর ভবিষ্যতে দক্ষ জনবল সৃষ্টির মাধ্যমে দেশের মানবসম্পদ বৃদ্ধিতেও সহায়ক ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত অতিথিবৃন্দ।

মেলা চলাকালে শিক্ষার্থীদের বিভিন্ন সুযোগ সুবিধাসমূহ : ফেয়ারে ভর্তিতে সকল প্রোগ্রামে ৫০% টিউশন ফি ছাড়, এইচএসসি/সমমান পরীক্ষার ফলাফলের ওপর ১০০% পর্যন্ত টিউশন ফি ছাড়, মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ১০০% টিউশন ফি ছাড় ইত্যাদি র‌য়ে‌ছে। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রোগ্রামে বিএসসি ইন সিএসই, বিএসসি ইন ইইই, বিবিএ,বিএ (অনার্স) ইংরেজি, বিএ (অনার্স) তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা কোর্সে ভর্তি চলছে, এছাড়া স্নাতকোত্তর পর্যায়ে এমবিএ কোর্স চালু আছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!