খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

খুলনায় ৩৬ মিলিমিটার বৃষ্টি, শুক্রবারও অব্যাহত থাকতে পারে

নিজস্ব প্রতিবেদক

বঙ্গোসাগরে লঘুচাপের প্রভাবে খুলনায় বৃহস্পতিবার ভোর থেকে বৃষ্টি হচ্ছে। টানা বৃষ্টিতে মহানগরীর বিভিন্ন স্থানে জমেছে পানি।
বৃহস্পতিবার ভোর ৬টা ৪৫ মিনিট থেকে দুপুর ৩ টা পর্যন্ত খুলনায় ৩৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। আরও দু’একদিন এই প্রবণতা অব্যাহত থাকতে পারে। এ জন্য সমুদ্র বন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবং নদী বন্দরের মধ্যে কিছু এলাকায় ২ সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। এমনটাই জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

এদিকে অবিরাম বৃষ্টিতে মহানগরীর বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হওয়ায় মানুষের চলাচলে বিঘ্নিত হচ্ছে। এতে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা। টানা বৃষ্টিতে মহানগরীর শান্তিধাম মোড়, শামসুর রহমান রোড, রয়েলের মোড়, পিটিআই, নিরালা, বাগমারা, মিস্ত্রিপাড়া, শিববাড়ী, কেডিএ এভিনিউ, খানজাহান আলী রোড, খালিশপুর, দৌলতপুর, রূপসা স্ট্যান্ড রোডসহ বিভিন্ন এলাকায় পানি জমেছে।

খুলনা আবহাওয়া অফিসের প্রধান কর্মকর্তা আমিরুল আজাদ জানান, সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে টানা বৃষ্টিপাত হয়েছে। বৃহস্পতিবার ভোর ৬টা ৪৫ মিনিট থেকে দুপুর ৩ টা পর্যন্ত ৩৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এই অবস্থা আগামীকাল শুক্রবারও অব্যাহত থাকতে পারে। শনিবার থেকে উন্নতি হতে পারে।

আবহাওয়া অধিদফতর জানায়, লঘুচাপটি উত্তর ও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়ে আরও ঘনীভূত হয়ে সুস্পষ্ট লঘুচাপে পরিণত হয়েছে। এটি এখন পশ্চিম মধ্য বঙ্গোপসাগরে অবস্থান করছে।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!