খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

খুলনায় ১৪ সেরা করদাতাকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক

খুলনায় সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ১৪ জনকে সেরা করদাতা সম্মাননা-২০২১ প্রদান করেছে কর অঞ্চল-খুলনা। আজ বুধবার সকাল ১১টায় কর অঞ্চল-খুলনার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেরা করদাতাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

সেরা করদাতারা হলেন খুলনা সিটি কর্পোরেশন এলাকায় এস এম মনিরুজ্জামান শাহীন, মোঃ শরিফুল ইসলাম, মোঃ রবিউল আহসান, নির্মল চন্দ্র বণিক, কাজি আমিনুল হক, ফিরোজা বেগম, বি এম আছলাম উদ্দিন এবং জেলা পর্যায়ে মোঃ জিয়াউল হাসান, মোঃ শামীম আহসান, কাজী হেদায়েত উল্লাহ, অনুপ কুমার সাধু, গাজী হারুন অর রশিদ, মহাসিনা শিরীন ও চিন্ময় সাহা।

প্রধান অতিথির বক্তব্যে খুবি ভিসি বলেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য কর প্রদানযোগ্য নাগরিকের কর প্রদান করা একটি আবশ্যিক দায়িত্ব। সময়মতো ও নিয়মিত আয়কর প্রদান করলে প্রাতিষ্ঠানিক এবং ব্যক্তির আয়ের স্বচ্ছতা থাকে। আমাদের দেশে অনেকেই কর প্রদানের বিষয়টিকে এখনো ঝামেলা মনে করেন। এজন্য সচেতনতামূলক কার্যক্রম জোরদার করা প্রয়োজন। তিনি সেরা করদাতাদের আন্তরিক ধন্যবাদ জানান।

কর অঞ্চল-খুলনার কর কমিশনার মোঃ ফারুক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কর আপীল অঞ্চল-খুলনার কর কমিশনার আ.স.ম. ওয়াহিদুজ্জামান, কাস্টমস্ এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট-খুলনার কমিশনার মোঃ সামছুল ইসলাম।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!