খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

খুলনায় যুবলীগের সম্মেলন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

খুলনায় প্রায় দু’দশক পর ও দেড় দশক পর একই মঞ্চে আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার (২৪ জামুয়ারি) বেলা ১২ টার দিকে শুরু হয়েছে। যুবলীগের চেয়ারম্যান চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বেলুন ও শান্তুির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের যুব সংগঠনের এ সম্মেলন ঘিরে সকালে থেকেই গোটা শহর মিছিলের নগরীতে পরিণত হয়েছে। নগরীর বিভিন্ন ওয়ার্ড ও জেলার উপজেলাগুলো থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে যুব সংগঠনের নেতাকর্মীরা শিবাবাড়ি মোড়ের সম্মেলন স্থলে জড়ো হচ্ছেন। তাঁরা ঢাক-ঢোক বাজিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের রঙবেরঙের প্রতিকৃতি বহন করছেন্।

এই সম্মেলনের মধ্য দিয়ে তিন বছরের জন্য জেলা ও মহানগরের যোগ্য প্রার্থীর কাঁধে তুলে দেয়া হবে নতুন নেতৃত্ব।ফলে অনেক পদ প্রত্যাশী নেতা তাদের সমর্থকদের টি-শার্ট,  ক্যাপ ও হেডব্যাণ্ড দিয়ে সাজিয়েছেন।

সম্মেলনে প্রধান অতিথি রয়েছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি। সম্মানিত অতিথি রয়েছেন আ’লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, মহানগর সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

বিশেষ অতিথি রয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন।

প্রধান বক্তা হিসেবে রয়েছেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত রয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেড শামীম আল সোহাগ, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান বাবু এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মেলনে সভাপতিত্ব করছেন খুলনা জেলা যুব লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল। অনুষ্ঠান পরিচালনা করছেন নগর যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন।

খুলনা গেজেট/ বিএমএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!