খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
  বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই : প্রধানমন্ত্রী
  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

প্রকাশ্যে সমাবেশে ঘোষণা হবে খুলনা যুবলীগের নতুন নেতৃত্ব

নিজস্ব প্রতিবেদক

খুলনায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে প্রচার প্রচারে মুখরিত হয়ে উঠেছে মহানগরী। নগরীর শিববাড়ি মোড়ে ২৪জানুয়ারি এ সম্মেলন হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যে মহানগর ও জেলা কমিটিতে পথ প্রত্যাশীদের ব্যানার ব্যানা ফেস্টুনে ছেয়ে গেছে নগরীর বড় বড় বিলবোর্ড, সড়ক দ্বীপ ও রাস্তাগুলো। শোভা পাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আওয়ামী লীগ প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের প্রতিকৃতি। যুবলীগের শীর্ষ নেতৃবৃন্দের ছবিও। মোড়ে মোড়ে সাজানো হয়েছে সরকারের বিগত ১৪ বছরের উন্নয়ন চিত্র।

এদিকে রবিবার (২২ জানুয়ারি) দুপুরে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে যুবলীগ। সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেছেন, উন্মুক্ত মঞ্চে ঘোষণা করা হবে জেলা ও মহানগর যুবলীগের নতুন নেতৃত্বের নাম। আর এ সম্মেলন হবে খুলনা অঞ্চলের সবচেয়ে যুব সংগঠনের বড় সমাবেশ। বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল সাংবাদিক দের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. শামীম আল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, খুলনা জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামাম জামাল, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু এমপি, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শামসুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, উপ দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম আই আহম্মেদ সোহাগসহ কেন্দ্রীয় ও খুলনা জেলা এবং মহানগর আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন উপলক্ষে নগর ও জেলায় সাজ সাজ রব বিরাজ করছে। ২৪ জানুয়ারি মঙ্গলবার নগরীর শিববাড়ী মোড়ে অনুষ্ঠিত সমাবেশে লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলেও জানান নেতৃবৃন্দ।

যুবনেতারা জানান, সমাবেশের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান অতিথি থাকবেন বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র, বাগেরহাট ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, খুলনা সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা ২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রপসিডিয়াম সদস্য শেখ সোহেল।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. শামীম আল সোহাগ নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মেলনের সভাপতিত্ব করবেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল। সঞ্চালনায় থাকবেন নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!