খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

খুলনায় ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর ‌টি‌বি বাউন্ডারী রোড মৌলভীপাড়ায় মডার্ণ টাওয়ারের সামনে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। মার্ডাণ টাওয়ারের ছাদ থে‌কে লা‌ফ দিয়ে ব্যাংক কর্মকর্তা আবরারুর রহমান শুভ (৩৪) নামের ওই যুবক আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এঘটনা ঘটে। নিহত শুভ, আল আরাফাহ ইসলামী ব‌্যাং‌ক খুলনা শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ছিলেন, বদলীজনিত কারণে আজ তার চুকনগর শাখায় যোগদানের কথা ছিল।

নিহত শুভ বাগেরহাটের রামপাল রায়েন্দা রাগুলবুনিয়া এলাকার মোঃ আতিয়ার রহমানের ছেলে। নিহতের মরদেহ খুমেক হাসপাতালে মর্গে প্রেরণ করেছে পুলিশ।

সহকর্মী, পুলিশ ও পরিবারের সদস্যরা জানিয়েছেন, পিতা-মাতা ও স্ত্রীকে নিয়ে মডার্ণ টাওয়ারের ৯ম তলায় বসবাস করতেন শুভ। গতকাল (১২ অক্টোবর) আল আরাফা ব্যাংকের খুলনা শাখা থেকে বদলী হয়েছেন চুকনগর শাখায়। আজ মঙ্গলবার সকালে সেখানে যোগদানের কথা ছিল। গতকাল ব্যাংক থেকে তাকে শুভেচ্ছা উপহার দেন সহকর্মীরা। কর্মজীবনে প্রচন্ড কর্মঠ ও সৎ ছিলেন শুভ।

আরও জানা গেছে, প্রতিদিনের ন্যায় ভোরে ঘুম থেকে ওঠেন শুভ। সকালে দারোয়ানের কাছ থেকে ছাদের চাবি নিয়ে ছাদে যান তিনি। কিচ্ছুক্ষণ পরেই তার মরদেহ মডার্ণ টাওয়ারের সামনের টিবি বাউন্ডারী রোডে পড়ে থাকতে থেকেন দারোয়ান ও স্থানীয়রা। দ্র্রুত তাকে উদ্ধার করে নগরীর বেসরকারি একটি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী খুলনা থানার এস আই জাহাঙ্গীর আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন ব্যাংকার শুভ। তবে কেন আত্মহত্যা করেছেন সে কারণ এখনো জানা যায়নি। জানার চেষ্টা করছি। আর ময়না তদন্ত সম্পন্ন হলে মৃত্যুর ধরণ জানা যাবে। ময়না তদন্তের জন্য মরদেহ খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!