খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

খুলনায় বিএনপি নেতাকর্মীদের উপর পুলিশী হামলা ও মামলায় জেলা বিএনপির নিন্দা-উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক

বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাহারুজ্জামান মোত্তজা, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এসএম মনিরুল হাসান বাপ্পীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৪জন নেতাকর্মীর নাম উল্লেখসহ ১৭০ নেতাকর্মীর বিরুদ্ধে খুলনা সদর থানা পুলিশের মামলা দায়ের ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা জেলা বিএনপির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) প্রদত্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সভা-সমাবেশ করা রাজনৈতিক দলগুলোর সাংবিধানিক অধিকার। কিন্তু হঠাৎ করে খুলনার পুলিশ প্রশাসন বৃহৎ রাজনৈতিক দল বিএনপি’র সকল কর্মসূচিতে বাঁধা সৃষ্টি করে নজীরবিহীন ফ্যাসিষ্ট আচারণ করছে- যা মোটেই কাম্য নয়। বিএনপি’র শান্তিপূর্ণ কর্মসূচিতে বাঁধা না দিয়ে সাংবিধানিক অধিকার সুরক্ষায় কর্মসূচী পালনে সহযোগিতা করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ। একই সাথে মিথ্যা অভিযোগে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন তারা।

বিবৃতিদাতারা হলেন- জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. এসএম শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, সিনিয়র সহ-সভাপতি ডাঃ গাজী আবদুল হক, গাজী তাফছির আহম্মেদ, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, এ্যাড. শরিফুল ইসলাম জোয়াদ্দার খোকন, এ্যাড. মাসুম আল রশিদ, শেখ আবু হোসেন বাবু, জিএম কামরুজামান টুকু, কেএম আশরাফুল আলম নান্নু, এ্যাড. এ কে এম শহিদুল আলম, এ্যাড. তছলিমা খাতুন ছন্দা ও শেখ শামছুল আলম পিন্টু প্রমুখ।সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!