খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ডিসেম্বরে খুলনায় ফুটবলের বড় আসর

ক্রীড়া প্রতিবেদক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে ক্রীড়া ক্ষেত্রের নানা আয়োজন ব্যহত হয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে। খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন মুজিববর্ষ উপলক্ষ্যে বড় ধরনের আন্তর্জাতিক মানের ফুটবল প্রতিযোগিতা আয়োজনের ঘোষণা দিয়েছিলো খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন। কিন্তু সে আয়োজনও করোনা ভাইরাসের কারণে আয়োজন করা সম্ভব হয়নি। তবে ধীরে ধীরে স্বাভাবিক হয়ে উঠছে ক্রীড়াঙ্গন। তাই খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন এ আয়োজন নিয়ে নতুন করে পরিকল্পনা করছে। আগামী মাসেই অর্থাৎ ডিসেম্বর মাসে শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্ট নামে এ আয়োজন হবে বলে ঘোষণা দিয়েছেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এড. মোঃ সাইফুল ইসলাম। সোমবার বিকেলে একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

পরে আলাপচারিতায় জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও নব নির্বাচিত বাংলাদেশ ফুটবল এসোসিয়েশনের সদস্য সাইফুল জানান, এরই মধ্যে আমরা বেশ কিছু পরিকল্পনা করে ফেলেছি। খুলনা জেলা স্টেডিয়ামও এখন খেলার জন্য দারুণ উপযোগী। খুলনার মাঠে এ প্রতিযোগিতার মধ্যে দিয়ে আমারা এ অ লের হারানো ফুটবল আবারও ফিরিয়ে আনার চেষ্টা করবো।

তিনি জানান, খুলনা বিভাগের ১০ জেলাকে আমরা আমরা আমন্ত্রণ জানাবো। এছাড়া ঢাকার দু’টি ক্লাব দলও এই প্রতিযোগিতায় খেলবে। এরই মধ্যে দলগুলোর সাথে আমাদের প্রাথমিক আলোচনা হয়ে গেছে। এই টুর্নামেন্টকে আকর্ষনীয় করতে বিদেশী খেলোয়াড় উম্মুক্ত রাখা হবে বলেও জানান তিনি।

এছাড়াও তৃনমুল পর্যায়ে ফুটবলের একাধিক আয়োজনেরও পরিকল্পনা রয়েছে বলে জানান এই ক্রীড়া সংগঠক।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!