খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

খালিশপুরে পাটকল চালু ও বদলী শ্রমিকদের পাওনার দাবিতে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক

খুলনায় রাষ্ট্রায়ত্ত পাটকল চালু ও বদলী শ্রমিকদের বকেয়া পাওনা পরিশোধের দাবিতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে শ্রমিকরা। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকালে নগরীর খালিশপুরে পাটকল রক্ষায় শ্রমিক-কৃষক-ছাত্র জনতা ঐক্য পরিষদের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। বিকাল ৪ টায় প্লাটিনাম জুটমিল গেট থেকে মিছিলটি শুরু হয়ে নতুন রাস্তা মোড়ে এসে অবস্থান কর্মসূচি পালন করে৷

এদিন বিকাল ৪ টায় খালিশপুর প্লাটিনাম জুটমিল গেটের সামনে থেকে মিছিল বের করা হয়। মিছিলটি ক্রিসেন্ট, খালিশপুর জুট মিলের সামনে দিয়ে বিআইডিসি সড়ক হয়ে নতুন রাস্তা মোড়ে অবস্থান কর্মসূচি পালন করা হয়। সেখানে ৪০ মিনিট অবস্থান ও সমাবেশ করা হয়।

সমাবেশে পাটকল রক্ষায় শ্রমিক-কৃষক-ছাত্র জনতা ঐক্য পরিষদের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে বক্তৃতা করেন দিঘলিয়ার স্টার জুট মিলের বদলী শ্রমিক আব্দুর রাজ্জাক, প্লাটিনাম জুট মিলের আল আমিন, ক্রিসেন্ট জুট মিলের শ্রমিক সাহেদ, খালিশপুর জুট মিলের মো. মনির হোসেন, আলমগীর হোসেন, যশোর জুট ইন্ডাস্ট্রির শ্যামল প্রমূখ।

বক্তারা বলেন, অবিলম্বে সকল বন্ধ পাটকল রাষ্ট্রীয় উদ্যোগে চালু এবং বদলী ও অস্থায়ী শ্রমিকদের বকেয়া পাওনা পরিশোধ করতে হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!